logo
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:২৪
মোহাম্মদপুরে খুনের ঘটনায় গ্রেপ্তার ১
বিশেষ প্রতিবেদক

মোহাম্মদপুরে খুনের
ঘটনায় গ্রেপ্তার ১

রাজধানীর মোহাম্মদপুরে পূর্বশত্রুতার জেরে খুনের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। গ্রেপ্তারের মো. মিরাজ মোল্লা ওই এলাকার এলেক্স ইমন গ্রুপের সদস্য বলে মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপ-কমিশনার মুহাম্মদ তালেবুর রহমান নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজমিস্ত্রী নাছির তার ভাই সুমন বিশ্বাস সহ মোটরসাইকেল করে মোহাম্মদপুর থানার রায়ের বাজার বেড়ীবাঁধ দিয়ে যাচ্ছিলেন। তিন রাস্তার মোড়ে পৌছঁলে পূর্বশত্রুতার জেরে কয়েকজন ধারালো চাপাতি ও লোহার রড দিয়ে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে গুরুতরভাবে রক্তাক্ত জখম করে। পরে নাসিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই ঘটনায় তার ভাই সুমন বিশ্বাসের অভিযোগের পরিপ্রেক্ষিতে মোহাম্মদপুর থানায় ২২ সেপ্টেম্বর একটি হত্যা মামলা রুজু হয়। মিরাজ মোল্লা ছিলেন ওই মামলার এজাহার নামীয় আসামী।

তিনি বলেন, মামলাটি তদন্তকালে আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও প্রযুক্তির সহায়তায় মিরাজ মোল্লাকে মোহাম্মদপুর এলাকা হতে গত রোববার বিকালে গ্রেপ্তার করা হয়। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গ্রেপ্তার মিরাজ মোল্লার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় একটি দস্যুতার মামলাও রয়েছে। নাসির হত্যার সঠিক কারণ উদঘাটন করতে ও অন্যান্য আসামীদেরকে গ্রেপ্তার করতে তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে।

 

ভোরের আকাশ/মি