logo
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৪১
সিরাজগঞ্জে ৪৮ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে ৪৮ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক

সিরাজগঞ্জের সলঙ্গায় মাদক বিরোধী অভিযান চালিয়ে অভিনব কায়দায় মাদকদ্রব্য পরিবহনকালে ৪৮ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। ১টি ট্রাক জব্দ করা হয়েছে।

আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন, সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর কোম্পানী লেঃ কমান্ডার বিএন,এম আবুল হাশেম সবুজ।

এর আগে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টা ৪৫ মিনিটে সলঙ্গা থানার রানীনগর সাকিনস্থ মের্সাস বোয়ালিয়া ফিলিং স্টেশন এর সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটককৃত মাদক কারবারিরা হলেন, লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার দক্ষিণ বারইপাড়া গ্রামের মৃত কালু শেখ এর ছেলে আতিকুল ইসলাম (৪২)। কেতকিবাড়ী গ্রামের মোঃ মায়ানুর রহমানের ছেলে লিটন মিয়া (২০) এবং কেতকিবাড়ী গ্রামের মোঃ ইসমাইল হোসেন এর ছেলে জামিল ইসলাম (১৯)।

সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদর কোম্পানী লেঃ কমান্ডার বিএন,এম আবুল হাশেম সবুজ এর সাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, র‌্যাবের গোয়েন্দা শাখার সহযোগিতায় শুক্রবার বিকেল ৩টা ৪৫ মিনিটে র‌্যাব-১২, সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রানীনগর সাকিনস্থ মের্সাস বোয়ালিয়া ফিলিং স্টেশন এর সামনে সিরাজগঞ্জ হতে পাবনাগামী মহাসড়কের উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৮ কেজি গাঁজাসহ ৩ জন মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য গাঁজা বহন ও ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ১টি ট্রাক, ২টি মোবাইল ফোন ও নগদ ২৭ হাজার টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামিগণ দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে ট্রাক যোগে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।

আটককৃত আসামিদের বিরুদ্ধে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে।

ভোরের আকাশ/ সু