logo
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৪০
ন্যায়বিচার পেতে শহিদ পরিবারের পাশে থেকে সহযোগিতা করা হবেঃ ডিসি রংপুর
রংপুর ব্যুরো

ন্যায়বিচার পেতে শহিদ পরিবারের পাশে থেকে সহযোগিতা করা হবেঃ ডিসি রংপুর

বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের কবর জিয়ারতসহ পরিবারের খোঁজ নিয়েছেন রংপুরের নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ রবিউল ফয়সাল। সকালে তিনি আন্দোলনে শহীদ নগরীর জুম্মপাড়ার ফল ব্যবসায়ী মেরাজুল ইসলামের কবর জিয়ারত করেন। শনিবার দুপুরে নগরীর জুম্মপাড়ার ফল ব্যবসায়ী শহিদ মেরাজুল ইসলামের কবর জিয়ারত শেষে এসব কথা বলেন রংপুরের জেলা প্রশাসক রবিউল ফয়সাল।

এর আগে তার পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময়সহ জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়। জেলা প্রশাসক শহীদ পরিবারের পাশে থাকাসহ শহীদ পরিবারের দায়ের করা মামলায় দ্রুত ন্যায় বিচার নিশ্চিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা করার আম্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক হাবিবুল হাসান রুমিসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা। চব্বিশ-এর গণঅভ্যুত্থানে শহিদদের আত্মত্যাগ বৃথা যেতে দেওয়া হবেনা। সকল শহিদ পরিবারের ন্যায়বিচার পেতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে। প্রয়োজনে বিজ্ঞ আদালতে ফোরামের মাধ্যমে ন্যায়বিচার প্রাপ্তি নিশ্চিত করা হবে।

তিনি আরও বলেন, রংপুরে ছাত্রজনতার আন্দোলনে নিহত সকল শহিদ পরিবারের পাশে থাকবে জেলা প্রশাসন। তাদের সার্বিক খোঁজখবর রাখাসহ যাবতীয় সহায়তারও আশ্বাস দেন তিনি। এছাড়াও আহত পরিবারের চূড়ান্ত তালিকা প্রস্তুতির কাজ চলমান রয়েছে বলে জানান জেলা প্রশাসক রবিউল ফয়সাল।

 

ভোরের আকাশ/মি