logo
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:২৬
বরিশাল মেট্রোপলিটন পুলিশ
নবাগত পুলিশ কমিশনারের সাথে সাংবাদিকদের মতবিনিময়
বরিশাল প্রতিনিধি

নবাগত পুলিশ কমিশনারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

বরিশাল মেট্রোপলিটন পুলিশের নবাগত পুলিশ কমিশনার মো: শফিকুল ইসলামের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় বিএমপি সদরদপ্তরের সভাকক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, আনন্দ টিভির বরিশাল ব্যুরো প্রধান কাজী আল-আমিন, আরটিভির বরিশাল প্রতিনিধি আরিফুর রহমান, মাইটির বরিশাল প্রতিনিধি পারভেজ রাসেল, দৈনিক ভোরের আকাশের বরিশাল প্রতিনিধি মাসুদ রানা ,আজকের বরিশাল পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক জুবায়ের ইসলাম চৌধুরীসহ অন্যান্যরা।

সভার শুরুতেই যানজট, সড়ক দখল, অবৈধ পার্কিং, হাইড্রলিক হর্ণসহ অবৈধ যানবাহনে তান্ডবে সৃষ্ট সমস্যা সমাধানে কার্যকর পদক্ষেপ গ্রহণ করার জন্য ট্রাফিক বিভাগের দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য রাখেন সাংবাদিক ও নিরাপদ সড়ক চাই (নিসচা) বরিশাল জেলার সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম চৌধুরী।

এছাড়াও নগরীতে চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, কিশোর গ্যাং শনাক্ত, পুলিশের পেট্রোলিং বৃদ্ধি করে নগরবাসীর নিরাপত্তা নিশ্চিত করতে বিএমপি কমিশনারের সহযোগীতা কামনা করে আলোচনা করেন উপস্থিত সংবাদ কর্মীরা।

সভাপতির বক্তব্যে বিএমপি কমিশনার মো: শফিকুল ইসলাম বলেন, নগরবাসীর নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সদস্যদের পাশাপাশি আমি আপনাদের সহযোগীতা চাই। প্রতিটি মানুষের নিরাপত্তা পাওয়ার অধিকার রয়েছে নগর পুলিশের প্রধান হিসেবে সেটা নিশ্চিত করা আমার দ্বায়িত্ব এবং কর্তব্য।

তিনি আরও বলেন, আপনাদের সহায়তা নিয়ে আমরা নতুনভাবে সবকিছু শুরু করতে চাই আপনাদের সকল গঠনমূলক সমালোচনা ও ইতিবাচক পরামর্শ আমরা বিশ্লেষণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই এ্যান্ড লজিস্টিকস) মোঃ জামিরুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসপি (পদোন্নতি প্রাপ্ত) রুনা লায়লাসহ বিএমপি’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ভোরের আকাশ/ সু