logo
আপডেট : ২ অক্টোবর, ২০২৪ ১৮:৫২
সিমান্তে বিজিবির অভিযানে বিপুল পরিমাণ চোরাচালানী পন্য আটক
জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি

সিমান্তে বিজিবির অভিযানে বিপুল পরিমাণ চোরাচালানী পন্য আটক

বিজিবি সিলেট সেক্টরের অধীনস্থ সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অভিযানে বিপুল পরিমাণ চোরাচালানী মালামাল আটক করা হয়েছে। বুধবার (২ অক্টোবর) সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অভিযানে সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার সীমান্তবর্তী সোনাটিলা ও প্রতাপপুরসহ অন্যান্য স্থানে অভিযান পরিচালনা করা হয়।

বুধবার সকালে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ হাফিজুর রহমান, পিএসসি।

বিজিবির প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, বুধবার (২ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির আওতাধীন গোয়াইনঘাট উপজেলার সীমান্তবর্তী সোনাটিলা ও প্রতাপপুরসহ অন্যান্য স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৪৩,১৫০ কেজি অর্থাৎ ৮৬৩ বস্তা ভারতীয় চিনি, ২৫৯২ পিস ভারতীয় মাইকেয়ার ক্রিম, ১৪৫৮ পিস সানগ্লাস, ৫৯ টি শাড়ী, ৭৬৬ পিস গার্নিয়ার ফেস ওয়াশ, ৭৫ কেজি ইনস্ট্যান্ট চা, ১৪২ বোতল মদ, ৩৮০০ কেজি বাংলাদেশি রসুনসহ অন্যান্য মালামাল আটক করতে সক্ষম হয়। যার আনুমানিক বাজারমূল্য ১ কোটি ৩৭ লক্ষ ১১ হাজার ৮শত টাকা।

এবিষয়ে সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ হাফিজুর রহমান, পিএসসি বলেন, ঊর্ধ্বতন সদরের নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধকল্পে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে চোরাচালানী মালামাল জব্দ করা হয়। আটককৃত চোরাচালানী মালামাল স্থানীয় কাস্টমস এ জমা করা হবে।

 

ভোরের আকাশ/মি