logo
আপডেট : ৫ অক্টোবর, ২০২৪ ১৯:৪১
সনাতন ধর্মালম্বীদের সাথে মতবিনিময় করলেন অধ্যাপক ডা: এ জেড এম জাহিদ
মোঃ হাফিজ উদ্দিন সরকার, বিরামপুর

সনাতন ধর্মালম্বীদের সাথে মতবিনিময় করলেন অধ্যাপক ডা: এ জেড এম জাহিদ

দিনাজপুরের বিরামপুরে আসন্ন শারদীয় দূর্গো উৎসব উদযাপন উপলক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে বিরামপুর উপজেলার সনাতন ধর্মালম্বীদের সহিত শারদীয় শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় উপজেলা অডিটরিয়ামে বিএনপির উপজেলা শাখার সভাপতি মিঞা মোঃ শফিকুল আলম মামুনের সভাপতিতে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, জাতীয় স্থায়ী কমিটির অধ্যাপক ডা: এ জেড এম জাহিদ হোসেন।

বিরামপুর উপজেলা ও পৌর বি,এন,পির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল খালেক, দিনাজপুর জেলা বিএনপির সভাপতি এ্যাড: মোফাজ্জল হোসেন দূলাল, সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, বিরামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী চৌধুরী রুবেল, সাংগঠনিক সম্পাদক নুরে আলম নূরা ও নূর ইসলাম, পৌর শাখার সভাপতি মোঃ হুমায়ুন কবীর ও সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রেজু, উপজেলা যুবদলের আহবায়ক পুজা উদযাপন কমিটির সভাপতি শিশির কুমার সরকার, সাধারণ সম্পাদক শান্ত কুন্ডু প্রমুখ।

প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ আসন্ন সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গা উৎসব উদযাপনে আর্থিক সহযোগিতা প্রদান করেন। এ সময় উজেলার ৩৫টি পূজা মন্ডবের সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ বিএনপি ও সকল অঙ্গ-সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার সুধীজন উপস্থিত ছিলেন।

ভোরের আকাশ/ সু