logo
আপডেট : ৭ অক্টোবর, ২০২৪ ১৭:৩৫
চট্টগ্রামে নেচে-গেয়ে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার আরো ২
নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে নেচে-গেয়ে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার আরো ২

চট্টগ্রাম নগরীতে খুঁটির সঙ্গে বেঁধে রাখা এক যুবককে ‘মধু কই কই বিষ খাওয়াইলা’ গান গেয়ে আনন্দ-উল্লাস করে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত আরো ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। রোববার (৬ অক্টোবর) খুলশী থানার গরীবুল্লাহ শাহ মাজার ও জামতলা এলাকা থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন-মেহেদী হাসান সাগর (২৮) ও মোঃ শান্ত (২৮)। এদের মধ্যে মেহেদী হাসান সাগরকে শুরুতে এবং পরে তার দেওয়া তথ্যে মো. শান্তকে গ্রেপ্তা করা হয়।

সোমবার (৭ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭।

এর আগে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ফরহাদ আহমেদ চৌধুরী জুয়েল (৪২), মো. সালমান (১৬) ও আনিসুর রহমান ইফাত (১৯) নামে তিন যুবককে গ্রেপ্তার করে পাঁচলাইলশ থানা পুলিশ। এ নিয়ে এ ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করা হলো।

গত ২১ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ২০ সেকেন্ডের ভিডিও ভাইরাল হলে শুরু হয় তোলপাড়। ভিডিতে দেখা যায়, মধু কই কই বিষ খাওয়াইলা গানটি গাইতে গাইতে খুঁটির সঙ্গে বেঁধে রাখা এক যুবককে পিটিয়ে মারছে কয়েকজন। গত ১৪ আগস্ট এ ঘটনা ঘটলেও জানাজানি হয় ভিডিও ছড়িয়ে পড়ার পর। পিটিয়ে মারা সেই যুবকের নাম মো. শাহাদাত হোসেন (২৪)। তাঁকে নগরের আখতারুজ্জামান ফ্লাইওভারের নিচে ২ নম্বর গেট এলাকায় বেঁধে রাখা হয়েছিল। ১৪ আগস্ট রাতে প্রবর্তক এলাকা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ১৫ আগস্ট শাহাদাতের চাচা মো. হারুন বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা করেন।

 

ভোরের আকাশ/মি