logo
আপডেট : ৭ অক্টোবর, ২০২৪ ১৯:৫৪
আসন্ন দুর্গাপূজায় পিরোজপুরে ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে
পিরোজপুর প্রতিনিধি

আসন্ন দুর্গাপূজায় পিরোজপুরে ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে

আসন্ন দুর্গাপূজা পিরোজপুরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন পিরোজপুরে দায়িত্বরত বাংলাদেশ সেনাবাহিনীর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোঃ আরিফুল ইসলাম (পিএসসি)। আজ সেমাবার দুপুরে শহরের আঁকড়াবাড়ি, কাঁলিবাড়ি, রাজারহাট ও পালপাড়া পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন মেজর জাহিদ হোসেন, সহকারী কমিশনার ভুমি মো: গোলাম মোস্তফা, জেলা পূজা উদযাপন পরিষদর সাধারণ সম্পাদক দোলা গুহ।

জেলা পূজা উদযাপন পরিষদর সাধারণ সম্পাদক দোলা গুহ জানান, পিরোজপুর জেলার ৭টি উপজেলায় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। সুষ্ঠ সুন্দর শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে বলে আশা করছি। আমাদের সেনাবাহিনী ও জেলা পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। অন্য যে কোন সময়ের চেয়ে আমরা সকলে সতর্ক অবস্থায় আছি। ঝুঁকিপূর্ণ জায়গাগুলোতে ইতিমধ্যেই আমাদের আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য নিযুক্ত করা হয়েছে। কেউ যদি কোন নাশকতা করার চেষ্টা করে তবে জেলা পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ আইগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন জেলা পুলিশ।

এ বছরে আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে। জেলার নাজিরপুর উপজেলায় ১১৯টি, সদর উপজেলায় ৬০টি, খান্ডারিয়া উপজেলায় ৬০টি, নেছারাবাদ উপজেলায় ১০১টি, মঠবাড়িয়া উপজেলায় ৭০টি, কাউখালী উপজেলায় ২৫টি এবং ইন্দুরকানী উপজেলায় ২৩টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

 

ভোরের আকাশ/মি