logo
আপডেট : ৮ অক্টোবর, ২০২৪ ১৮:৪৯
৭ দিনের রিমান্ড শেষে সাবেক এমপি হেনরী ও তার স্বামী লাবুকে জেলহাজতে প্রেরন
সিরাজগঞ্জ প্রতিনিধি

৭ দিনের রিমান্ড শেষে সাবেক এমপি হেনরী ও তার স্বামী লাবুকে জেলহাজতে প্রেরন

সিরাজগঞ্জ-২ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য জান্নাত আরা হেনরী ও তার স্বামী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামিম তালুকদার লাবুকে হত্যা মামলায় সাতদিনের রিমান্ড শেষে কারাগারে প্রেরনের আদেশ প্রদান করেছে আদালত। এসময় দুটি হত্যা ও একটি অস্ত্র মামলায় তাদের দুজনকেই শ্যোন এরেস্ট দেখানো হয়।

আজ মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে সিরাজগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সদর আমলী আদালতের ম্যাজিস্ট্রেট মো: রাসেল মাহমুদ এ আদেশ প্রদান করেন।

জেলা যুবদল নেতা সোহানুর রহমান রঞ্জু হত্যা মামলার বাদিপক্ষের আইনজীবি এ্যাড. নাজমুল ইসলাম জানান, সোহানুর রহমান রঞ্জু হত্যা মামলার এজাহারভুক্ত আসামি জান্নাত আরা হেনরী ও তার স্বামী শামিম তালুকদার লাবুকে সাতদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছিল। এসময় বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে ঘটা আব্দুল লতিফ ও সুমন হত্যা মামলা ও একটি অস্ত্র মামলায় তাদের দুজনকে শ্যোন এরেস্ট দেখানো হয়।

আসামিপক্ষের আইনজীবিরা মামলাগুলোতে আসামিদের জামিন চাইলে আদালত জামিন নামঞ্জুর করে তাদের দুজনকে জেলহাজতে প্রেরন করার আদেশ প্রদান করেন।

এর আগে, তিনটি হত্যা ও একটি অস্ত্র মামলার আসামি সাবেক সংসদ সদস্য জান্নাত আরা হেনরী ও তার স্বামী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামিম তালুকদার লাবুকে মৌলভীবাজারের র্বষিছড়া থেকে ৩০শে সেপ্টেম্বর গ্রেফতার করে র ্যাব। ২রা অক্টোবর তাদের আদালতে হাজির করা হলে সোহানুর রহমান রঞ্জু হত্যা মামলায় সাতদিনের রিমান্ড প্রদান করে আদালত।

 

ভোরের আকাশ/মি