logo
আপডেট : ৯ অক্টোবর, ২০২৪ ১৪:৫২
সাবেক এমপি, চেয়ারম্যানসহ ৩৭ জনের বিরুদ্ধে মামলা
চট্টগ্রাম ব্যুরো

সাবেক এমপি, চেয়ারম্যানসহ ৩৭ জনের বিরুদ্ধে মামলা

চাঁদাবাজি, ভয়ভীতির অভিযোগ এনে নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সাবেক সভাপতি (প্রতিমন্ত্রী) ও সন্দ্বীপের সাবেক এমপি মাহফুজুর রহমান মিতা এবং সন্দ্বীপ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এসএম আনোয়ার হোসেনসহ ৩৭ জনের নাম উল্লেখ করে সন্দ্বীপ থানায় এজহার অভিযোগ দায়ের করা হয়েছে। তাছাড়া এ এজহারে ৫০-৬০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। জাতীয়তাবাদী যুবদল থেকে সদ্য অব্যাহতি পাওয়া সন্দ্বীপ পৌরসভা যুবদলের আহ্বায়ক কমিশনার নাছির উদ্দিন বাদী হয়ে সন্দ্বীপ থানায় এই মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে আরও যাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, তারা হলেন- হারামিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, আমান উল্যাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, দৈনিক যায়যায়দিন পত্রিকার সন্দ্বীপ প্রতিনিধি পুস্পেন্দু মজুমদার, যুক্তরাষ্ট্র প্রবাসী নুরুল ইসলাম নজরুল, মগধরা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য রবিউল আলম সমির, মগধরা ইউনিয়ন পরিষদের সদস্য শহিদুল ইসলাম মাসুম, মুছাপুর ইউনিয়ন পরিষদের সদস্য জাকের হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা শওকত হোসেন, শিহাব, সুমন, আরমান, মাসুম, ফয়সাল, নিজাম উদ্দিন, রিফাত, মাইন উদ্দিন কবির, রহমান, সুমন, জাকের, সোহরাব, আবদুল হান্নান, আবু তাহের, বাবর, বেলাল, রাকিব, জুয়েল, রিয়াদ, শাহাদাত হোসেন, শফিকুল আলম, সোহেল, পায়েল, নাজিম উদ্দিন, মাসহম ও ফয়সাল। মামলায় মোট ১১ জনকে সাক্ষী করা হয়েছে।

সন্দ্বীপ থানার ওসি মো. মাহবুবুর রহমান জানান, মামলার তদন্ত চলছে। একই সঙ্গে আসামিদের গ্রেপ্তারে অভিযানও চলছে। ইতোমধ্যে ১ জনকে আটক করা হয়েছে।

 

ভোরের আকাশ/রন