logo
আপডেট : ৯ অক্টোবর, ২০২৪ ১৮:২৩
সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের জামিন মঞ্জুর
সুনামগঞ্জ প্রতিনিধি

সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের জামিন মঞ্জুর

সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের জামিন মঞ্জুর করেছেন আদালত। তাঁর শারীরিক অবস্থা বিবেচনা করে ২০ হাজার টাকা বন্ডে জামিন দিয়েছেন আদালত। বুধবার (৯ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেমায়েত উদ্দিনের আদালত ওই জামিন মঞ্জুর করেন।

এর আগে এম এ মান্নানের জামিন শুনানিতে দু’পক্ষের আইনজীবীদের মধ্যে হট্টগোলের ঘটনায় বিব্রতকর অবস্থায় এজলাস ছাড়েন বিচারক। পরে দুপুর আড়াইটায় শুনানির সময় নির্ধারণ করা হয়।

জানা গেছে, সকাল সাড়ে ১০টায় আদালতে বাদী ও আসামি পক্ষের আইনজীবীরা জামিন শুনানি শুরু করতে চাইলে বাদী পক্ষের আইনজীবীরা আদালতকে বলেন, মামলাটি অস্বাভাবিকভাবে তারিখ পড়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) মিস কেস করে আজ তারিখ পড়েছে। এটি অস্বাভাবিক ঘটনা। বাদী পক্ষের আইনজীবীরা এই মামলার জামিন শুনানিতে প্রস্তুত নন। এ নিয়ে উভয় পক্ষের আইনজীবীদের মধ্যে তুমুল হট্টগোল শুরু হয়। এক পর্যায়ে আদালতের বিচারক এজলাস ছেড়ে খাস কামরায় চলে যান তাঁরা। পরে আদালত বিকেল আড়াইটায় মামলার জামিন শুনানি সময় নির্ধারণ করে দেন। পরে এ মামলার রায় হয়।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর সুনামগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নির্জন কুমার মিত্রের আদালতে নাজির আহমদের ছেলে হাফিজ আহমদ বাদী হয়ে ছাত্র-জনতার ওপর হামলার অভিযোগে একটি মামলা দায়ের করেন। বাদী হাফিজ আহমদ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের এরোয়াখাই গ্রামের বাসিন্দা।

ভোরের আকাশ/ সু