logo
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪ ১৪:৫০
জুলাই বৈষম্য বিরোধী আন্দোলন
গুলিবিদ্ধ ছাত্রকে বরণ করে নিলো পিরোজপুর জেলা জামায়াত
পিরোজপুর প্রতিনিধি

গুলিবিদ্ধ ছাত্রকে বরণ করে নিলো পিরোজপুর জেলা জামায়াত

পিরোজপুরের কাউখালি উপজেলার কৃতি সন্তান, জুলাই আগস্ট বৈষম্যবিরোধী আন্দোলনে সাবেক শাসক হাসিনার নির্দেশে পুলিশের মুহুর্মুহু গুলিতে আহত মোঃ আলী (১৭)। পায়ে এবং পেটে একাধিক গুলিবিদ্ধ হন।

দীর্ঘ তিন মাস হাসপাতালে জীবন-মৃত্যুর মুখোমুখি হয়ে চিকিৎসা শেষে, মঙ্গলবার (২২ অক্টোবর) পিরোজপুর আসলে,বাংলাদেশ জামায়াতে ইসলামী পিরোজপুর জেলা শাখা তাকে ফুল দিয়ে বরণ করে নেয় এবং মহান রবের দরবারে তার সুস্থতার জন্য দোয়া করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী পিরোজপুর জেলা শাখার সম্মানিত আমীর জননেতা অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদ, জেলা সেক্রেটারি জনাব জহিরুল হক জহির, হাসিনার কতৃক গুম হওয়া আল মুকাদ্দাসের গর্বিত পিতা পিরোজপুর সদর উপজেলার সাবেক আমীর মাওলানা আঃ হালিম, জেলা ইউনিট সদস্য ও সাপ্তাহিক পিরোজপুর আলো পত্রিকার সম্পাদক জনাব ড. আব্দুল্লাহিল মাহমুদ, বাংলাদেশ জামায়াতে ইসলামী পিরোজপুর পৌরসভার সম্মানিত আমীর জনাব শেখ আব্দুর রাজ্জাক, জামায়াতে ইসলামী পিরোজপুর সদর উপজেলার সেক্রেটারি জনাব রাকিবুল হাসান, যুব বিভাগ, পিরোজপুর পৌরসভার সেক্রেটারি জনাব এইচ এম মামুন, যুব বিভাগ পিরোজপুর পৌরসভার ৪নং ওয়ার্ড সেক্রেটারি আশিকুর রহমান নয়ন, বাংলাদেশ ইসলামি ছাত্রশিবির পিরোজপুর জেলা শাখার সাহিত্য সম্পাদক জনাব আব্দুল্লাহ, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পিরোজপুর জেলা শাখার সমন্বয় রেদোয়ানুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ভোরের আকাশ/ সু