logo
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪ ১৮:১৬
দৌলতদিয়া পাটুরিয়া নৌ-রুট
মাঝ নদীতে দুই ফেরির সংঘর্ষে মাইক্রো-প্রাইভেটকার ক্ষতিগ্রস্থ!
রাজবাড়ী প্রতিনিধি

মাঝ নদীতে দুই ফেরির সংঘর্ষে মাইক্রো-প্রাইভেটকার ক্ষতিগ্রস্থ!

দক্ষিণবঙ্গের প্রবেশদ্বার খ্যাত রাজবাড়ীর দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া নৌ-রুটের মাঝ নদীতে ঘন কুয়াশার কারণে দুই ফেরির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একটি প্রাইভেটকার ও একটি মাইক্রো ক্ষতিগ্রস্থ হয়। পরে তাদেরকে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ ক্ষতিপুরণ প্রদান করেছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ৬ টার দিকে দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-পথের মাঝনদীতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

রাজবাড়ীর চরখানখানাপুরের ক্ষতিগ্রস্থ মাইক্রোর চালক এরশাদ জানান, পৌনে ৬টার দিকে পাটুরিয়া ঘাট থেকে দৌলতদিয়ার উদ্দেশ্যে ফেরি ছেড়ে আসে। ঘন কুয়াশার কারণে মাঝনদীতে সকাল সাড়ে ৬টার সময় ফেরি ভাষা শহীদ বরকত এসে ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরকে ধাক্কা দেয়। এতে আমার মাইক্রো ও একটি প্রাইভেটকার ক্ষতিগ্রস্থ হয়। পরে প্রাইভেটকার চালককে ৫০ হাজার ও আমাকে ১৬ হাজার টাকা ক্ষতি পুরণ দেয়। আমার প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে।

দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) ইমরান মাহমুদ তুহিন বলেন, ঘন কুয়াশার কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটের মাঝনদীতে ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর ও ফেরি ভাষা শহীদ বরকতের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরে থাকা প্রাইভেটকার (ঢাকা মেট্রো-চ-১২-৮২১৮) ও মাইক্রো (ঢাকা মেট্রো-চ-১৩-৭৭৯৪) ক্ষতিগ্রস্থ হয়। পরে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ কুষ্টিয়ার প্রাইভেটকার চালক ফুয়াদ রেজাকে ৫০ হাজার এবং রাজবাড়ীর চর খানখানাপুরের মাইক্রো চালক এরশাদকে ১৬ হাজার টাকা ক্ষতিপুরণ প্রদান করেন।

বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক মো. সালাহ উদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন, মাঝনদীতে ঘটনা ঘটেছে। এটা মেরিন শাখা থেকে বলতে পারবেন। তাদের সাথে কথা বললে বিস্তারিত জানতে পারবেন।

 

ভোরের আকাশ/মি