logo
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪ ১৯:২৪
সিরাজগঞ্জ-২ আসন
সাবেক এমপি হেনরী ও তার স্বামী ৪ দিনের রিমান্ডে
সিরাজগঞ্জ প্রতিনিধি

সাবেক এমপি হেনরী ও তার স্বামী ৪ দিনের রিমান্ডে

বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে বিএনপি কর্মি আব্দুল লতিফ নিহত হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় সিরাজগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য জান্নাত আরা হেনরী ও তার স্বামী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামিম তালুকদার লাবুকে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত । 

আব্দুল লতিফ হত্যা মামলায় আজ মঙ্গলবার বিকেলে জান্নাত আরা হেনরী ও তার স্বামীকে সিরাজগঞ্জ সদর আমলী আদালতে হাজির করে পুলিশ। এসময় তাদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ । শুনানী শেষে বিচারক রাসেল মাহমুদ তাদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

সিরাজগঞ্জ সদর থানার জিআরও স্বপন ও মামলার বাদিপক্ষের আইনজীবি এ্যাডভোকেট. নাজমুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী এ্যাড. নাজমুল ইসলাম জানান, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে সিরাজগঞ্জে ছাত্র-জনতার উপর হামলা করে আওয়ামীলীগের নেতা কর্মীরা। হামলা চলাকালে গুলিতে নিহত হয় বিএনপি কর্মি আব্দুল লতিফ। এই ঘটনায় দায়েরকৃত হত্যা মামলায় হুকুমের আসামি সিরাজগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য জান্নাত আরা হেনরী ও তার স্বামী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামিম তালুকদার লাবু। 

আজ তাদের আদালতে হাজির করা হলে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। বিচারক উভয় পক্ষের শুনানি শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

এর আগে, তিনটি হত্যা ও একটি অস্ত্র মামলার আসামি সাবেক সংসদ সদস্য জান্নাত আরা হেনরী ও তার স্বামী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামিম তালুকদার লাবুকে মৌলভীবাজারের বর্ষিছড়া থেকে গত ৩০ সেপ্টেম্বর গ্রেফতার করে র‌্যাব। 

ভোরের আকাশ/ সু