logo
আপডেট : ২৫ অক্টোবর, ২০২৪ ১৩:৩৬
সুড়ঙ্গবাস শেষ, 'দাগী' হয়ে ফিরছেন আফরান নিশো
নিজস্ব প্রতিবেদক

সুড়ঙ্গবাস শেষ, 'দাগী' হয়ে ফিরছেন আফরান নিশো

গেল বছর ঈদুল ফিতরে 'সুড়ঙ্গ' সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় অভিনেতা আফরান নিশোর। রায়হান রাফীর পরিচালনায় এটি ব্যবসায়িকভাবে তুমুল সাফল্যও পায়। তারপরেই যেন সুড়ঙ্গতে লুকান এ তারকা। এর মাঝেই প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ-আলফা আই এন্টারটেইনমেন্ট ঘোষণা দেয় একিসঙ্গে জোড়া সিনেমার।

'সুড়ঙ্গ' বাস শেষ নিশোর। জানা গেল নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন তিনি। সিনেমার নাম 'দাগী'। 'সুড়ঙ্গ'' চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষিক্ত হন আবারও তিনি ফিরছেন বড় পর্দায়। তবে জানা যায়নি, শিহাব শাহীনের পরিচালনায় নিশোর নতুন ছবির নাম বা সহশিল্পীর কে থাকবেন! এদিকে, একাধিক দায়িত্বশীল সূত্র বলছে, নিশোর 'দাগী' চলচ্চিত্র ইতোমধ্যে পরিচালক সমিতিতেও এই নামটি নিবন্ধন করা হয়েছে। সবমিলিয়ে 'দাগী' হতে যাচ্ছে নিশোর দ্বিতীয় ছবি। তবে নিশোর বিপরীতে কাকে দেখা যাবে, সেটি এখনও চূড়ান্ত হয়নি। চলতি বছরেই 'দাগী'র শুটিংয়ে নামবেন নিশো। চলচ্চিত্রটি মুক্তি পাবে ২০২৫ সালের ঈতুল ফিতরে।

তবে সিনেমাটি প্রসঙ্গে প্রযোজনা সংস্থা এসভিএফ-আলফা আই এন্টারটেইনমেন্ট নির্মাতা ও অভিনেতা মুখ খুলতে নারাজ। তারা বলছেন, কিছু দিনের মধ্যে বড় আয়োজন করে সিনেমাটি নিয়ে সবকিছু ঘোষণা করবে। তার আগে কিছু বলতে চাইছেন না তারা।

ভোরের আকাশ/ সু