logo
আপডেট : ২৭ অক্টোবর, ২০২৪ ১৮:৫৫
হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ১০
সাভার (ঢাকা) প্রতিনিধি

হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ১০

সাভারের আশুলিয়ায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হত্যা মামলার তিন আসামিসহ ১০ জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। রবিবার (২৭ অক্টোবর) আশুলিয়া থানা থেকে প্রীজন ভ্যানে করে তাদের ঢাকার আদালতে পাঠানো হয়।

এর আগে, আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক।

আদালতে পাঠানো আসামিরা হলেন- মো. ফিরোজ মিয়া, মো. ফজা মিয়া, মো. হাসান, মো. আজম মোল্লা, মো. দেলোয়ার হোসেন ওরফে কফিল, ফারুক হোসেন, মো. মানিক মিয়া, মো. আমিরুল ইসলাম, মো. আব্বাস আলী, মো. হাসান মিয়া।

পুলিশ জানায়, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের পরিবারের করা মামলায় এজাহারভুক্ত তিন আসামিসহ অন্যান্য মামলায় আরও সাতজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের আদালতে পাঠানো হয়েছে। রিমান্ড শেষে আরও অন্য আসামিকে তাদের সঙ্গে আদালতে পাঠানো হয়।

আশুলিয়া থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, ছাত্র-জনতা হত্যা মামলার তিন আসামিসহ সাতজনকে অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়েছে। রিমান্ডের আসামিসহ বাকিদের তাদের সঙ্গে আদালতে পাঠানো হয়েছে।

ভোরের আকাশ/ সু