-->
শিরোনাম

সাইকেল থেকে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট! এরপর...

আন্তর্জাতিক ডেস্ক
সাইকেল থেকে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট! এরপর...
সাইকেল চালাতে গিয়ে পড়ে গেছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন সাইকেল চালাতে গিয়ে পড়ে গেছেন। এতে তিনি আহত হননি, সুস্থই আছেন। সাইকেল থেকে পড়ার দিনই পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে দিন কাটিয়েছেন। স্থানীয় সময় শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

হোয়াইট হাউসের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

সপ্তাহান্তে ছুটির মেজাজে ছিলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। স্ত্রী জিল বাইডেনের সঙ্গে ডেলাওয়্যারের নিজের বাড়ির কাছেই একটি সমুদ্রসৈকতের পাশে সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন তিনি। সেই সাইকেল চালানোর শেষেই এই বিপত্তি ঘটে। হঠাৎই পড়ে যান জো বাইডেন।

এর আগে, ২০২০ সালে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার কিছুদিন পরই নিজের পোষা কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পা ভেঙেছিলেন জো বাইডেন। পরে অবশ্য চিকিৎসকেরা জানিয়েছেন, বাইডেনের শরীর ভালো রয়েছে।

ফার্স্ট লেডি জিল বাইডেনের সঙ্গে রেহোবোত সমুদ্রসৈকতের কাছেই সাইকেল চালাচ্ছিলেন মার্কিন প্রেসিডেন্ট। সে সময়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একজনের সঙ্গে কথা বলার জন্য থামেন বাইডেন। আর তখনই হঠাৎ পড়ে যান তিনি। ৭৯ বছর বয়সী রাষ্ট্রনেতা সাইকেল থেকে পড়ে গিয়েই সঙ্গে সঙ্গে অবশ্য বলে ওঠেন, 'আমি ঠিক আছি।'

রাস্তায় পড়ে গেলেও শরীরে কোনো আঘাত পাননি মার্কিন প্রেসিডেন্ট। পরে হোয়াইট হাউসের এক বিবৃতিতে বলা হয়, কোনো মেডিক্যাল পরীক্ষার দরকার নেই বাইডেনের।

মন্তব্য

Beta version