-->
শিরোনাম

মেক্সিকোতে মহাসড়কে দুর্ঘটনা: নিহত ১৩

অনলাইন ডেস্ক
মেক্সিকোতে মহাসড়কে দুর্ঘটনা: নিহত ১৩

মেক্সিকোর উত্তর-পূর্বাঞ্চলে একটি মহাসড়কে রোববার যাত্রীবাহী একটি ভ্যান ও একটি ট্রাকের মধ্যে সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছে। স্থানীয় কর্তৃপক্ষ এ কথা জানিয়েছে। খবর এএফপি’র।- বাসস

 

মেক্সিকোর সীমান্তবর্তী রাজ্য তামাউলিপাসের জারাগোজা ও হিডালগো শহরের মধ্যবর্তী একটি সড়কে ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে।

 

এক বিবৃতিতে তামাউলিপাস নিরাপত্তা কর্মকর্তারা বলেন, ‘বেসামরিক সুরক্ষা কর্তৃপক্ষ সেখানে উদ্ধার অভিযান চালাচ্ছে এবং তারা এখন পর্যন্ত ১৩ জনের মৃত্যুর খবর জানিয়েছে।’কর্তৃপক্ষের দেওয়া বিভিন্ন ছবিতে দেখা যাচ্ছে, দুর্ঘটনায় যাত্রীবাহী ভ্যানটি প্রায় পুরোপুরি এবং ট্রাকটিরও বেশিরভাগ অংশ পুড়ে গেছে।

 

নাম প্রকাশে অনিচ্ছুক প্রসিকিউটর দপ্তরের একজন কর্মকর্তা জানান, মৃতের সংখ্যা আরো বাড়তে পারে। কারণ, এমন ইঙ্গিত পাওয়া গেছে যে ট্রাক চালকের পরিবার তার সাথে ছিল এবং সেও মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।দুর্ঘটনার পর চালক পালিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

প্রসিকিউটর দপ্তরের ওই কর্মকর্তা জানান, স্থানীয় সংবাদমাধ্যম পরিবেশিত খবরে বলা হয় যে দুর্ঘটনায় গাড়ি দু’টিতে আগুন ধরে যায় এবং এতে ২০ জনেরও বেশি মানুষ মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।

 

এ দুর্ঘটনায় উদ্ধার কাজে প্রথমে এগিয়ে আসা কর্মীরা এখনো সেখানের পরিস্থিতি পুরোপুরি জানার চেষ্টা করছে।

 

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, নিহতরা সকলে একই পরিবারের সদস্য হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তারা মেক্সিকোর উত্তরাঞ্চলীয় শহর ভেরাক্রুজের মন্টেরেতে যাওয়ার জন্য ভ্যানটি ভাড়া করেছিল।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version