-->
শিরোনাম

বাস থেকে ফেলে যাত্রী হত্যা: প্রতিবেদন জমার নতুন তারিখ ২৩ মার্চ

আদালত প্রতিবেদক, ঢাকা
বাস থেকে ফেলে যাত্রী হত্যা: প্রতিবেদন জমার নতুন তারিখ ২৩ মার্চ
প্রতীকী ছবি

ভাড়া নিয়ে তর্কের জেরে ইরফান নামে এক যাত্রীকে ফেলে হত্যার অভিযোগে করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ২৩ মার্চ ধার্য করেছেন আদালত।

রাজধানীর ওয়ারী থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক সালোয়ার হোসেন ভোরের আকাশকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আজ রোববার (২০ ফেব্রুয়ারি) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকার মহানগর হাকিম তরিকুল ইসলাম প্রতিবেদন দাখিলের নতুন তারিখ দিয়েছেন।’

ইরফানকে বাস থেকে ফেলে হত্যার অভিযোগে তার স্ত্রী ইসমত আরা ২০ জানুয়ারি ওয়ারী থানায় মামলাটি করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ইরফান ওয়ারী থানাধীন নবাবপুর আর রহমান মার্কেটে ফ্যানের দোকান তাহের অ্যান্ড সন্সে চাকরি করতেন। গত ২০ জানুয়ারি সকাল ১০টার দিকে ইরফান ডেমরা থেকে গ্রীন বাংলা পরিবহনের বাসে করে নবাবপুরে যাওয়ার জন্য রওনা হন।

বেলা ১১টা ১০ মিনিটের দিকে ইরফান ওয়ারী থানাধীন জয়কালী মন্দির রোডে পৌঁছলে বাসের কন্ডাক্টর মোজাম্মেল হকের সঙ্গে ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। মোজাম্মেল ইরফানকে কিল-ঘুষি ও লাথি মারেন। একপর্যায়ে ইরফানকে ধাক্কা দিয়ে গাড়ি থেকে ফেলে দেন মোজাম্মেল। ইরফান রাস্তায় পড়ে মাথা, মুখ, বুক ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পেয়ে জ্ঞান হারান। স্থানীয় লোকজন ইরফানকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য

Beta version