-->

আফরোজা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে গাড়িচালক

নিজস্ব প্রতিবেদক
আফরোজা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে গাড়িচালক

সেভেন সার্কেল বাংলাদেশ লিমিটেডের এমআইএস ডিপার্টমেন্টের ডেপুটি ম্যানেজার আফরোজা সুলতানাকে হত্যার ঘটনায় দায়ের মামলায় গাড়িচালক হৃদয়ের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৬ মার্চ) ডিবি পুলিশ বাড্ডা থানায় দায়ের করা মামলায় হৃদয়কে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম আসাদুজ্জামান নূরের আদালত তার ৫ দিনের রিমান্ডের আদেশ দেন।

তবে এ সময় আসামির পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

বাড্ডা থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা রণপ কুমার এ তথ্য জানান।

এ দিন দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার বলেন, মঙ্গলবার বিকেলে মধ্যবাড্ডা এলাকায় থেকে হৃদয় বেপারীকে গ্রেপ্তার করা হয়। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও চুরি করা সোনার অলঙ্কারসহ বিভিন্ন আলামত উদ্ধার করা হয়।

হৃদয়ের বরাত দিয়ে ওই সংবাদ সম্মেলনে জানানো হয়, সে অনলাইন জুয়ায় আসক্ত হয়ে পড়ে। ইতোমধ্যে তার তিন মাসের বাসা ভাড়া বাকি পড়ে যায়। এ কারণে অভাবে পড়ায় সে চিন্তা করে, বেশ কিছু টাকা পেলে দূরে কোথাও গিয়ে অন্য ব্যবসা করে সংসার চালাবে। সে ধারণা করে, তার ম্যাডামের কাছে অনেক টাকা ও স্বর্ণালংকার আছে। কারণ সে প্রায়ই দেখত, গাড়িতে করে আফরোজা সুলতানা বিভিন্ন ব্যাংকে টাকা জমা দিত। এতে তার ধারণা হয়, আফরোজাকে হত্যা করে বাসা থেকে টাকা ও স্বর্ণালংকার নিতে পারবে।

পুলিশের দাবি, মূলত আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যই আফরোজা সুলতানাকে হত্যার পরিকল্পনা করে হৃদয়।

গত ১৩ মার্চ মধ্য বাড্ডা এলাকার ভাড়া বাসায় আফরোজা সুলতানাকে গলা কেটে হত্যা করা হয়।

এ ঘটনায় আফরোজা সুলতানার ছোট ভাই আব্দুল মাজিদ বাড্ডা থানায় মামলা করেন।

মন্তব্য

Beta version