-->

‘আকাশ নীল’ এর এমডি-পরিচালক রিমান্ডে

আদালত প্রতিবেদক,ঢাকা
‘আকাশ নীল’ এর এমডি-পরিচালক রিমান্ডে

৩১ গ্রাহকের ছয় কোটি ৪ লাখ ৫৩ হাজার ৪৫০ টাকা প্রতারণা করে আত্মসাতের মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ‘আকাশ নীল’ এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মশিউর রহমান এবং ডিরেক্টর ইফতেখার উজ-জামান রনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (২২ মার্চ) ঢাকার মহানগর হাকিম তামান্না ফারাহ‘র আদালত এ আদেশ দেন।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক জাকিরুল ফিরোজ দুই আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

ইফতেখার উজ-জামান রনির পক্ষে আইনজীবী এ.কে.এম হাবিবুর রহমান (চুন্নু) রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। বাদীপক্ষে লুৎফুর রহমান আসামিদের ১০ দিনের রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত দুইজনের চার দিনের রিমান্ডের আদেশ দিয়েছে।

শেরেবাংলা নগর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা সাব-ইন্সপেক্টর জালাল উদ্দিন রিমান্ডের বিষয়টি ভোরের আকাশকে নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগী গ্রাহক রুহুল আমিন রোহান (২২) গত ১৭ মার্চ রাজধানীর শেরেবাংলা নগর থানায় ‘আকাশ নীল’ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মশিউর রহমানসহ নয় জনের বিরুদ্ধে মামলা করেন। মামলা দায়েরের পর ২০ মার্চ রাতে ফরিদপুর থেকে মশিউর রহমানকে এবং প্রতিষ্ঠানটির পরিচালক ইফতেখার উজ-জামান রনিকে ঢাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন, ২টি ল্যাপটপ এবং ১টি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

মন্তব্য

Beta version