-->
শিরোনাম

পরীমনির মাদক মামলায় সাক্ষীর তারিখ ১২ মে

আদালত প্রতিবেদক
পরীমনির মাদক মামলায় সাক্ষীর তারিখ ১২ মে
পরীমনি (ফাইল ফটো)

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনিসহ ৩ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি। মঙ্গলবার (২৯ মার্চ) ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে মামলাটির সাক্ষ্য গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

কিন্তু এদিন রাষ্ট্রপক্ষ কোনো সাক্ষীকে আদালতে হাজির করতে পারেননি। এ ছাড়া পরীমনি অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি এবং এই মামলার কার্যক্রম স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করা হয়েছে মর্মে আদালতকে জানিয়ে সময় আবেদন করেন পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।

এ আইনজীবী ভোরের আকাশকে জানান, এই মামলার ক্ষেত্রে অনেক আইনী ব্যত্যয় রয়েছে তাই পরীমনির পক্ষে উচ্চ আদালতে মামলাটি স্থগিত চেয়ে আবেদন করা হয়েছে। যে কারণে আমরা সময়ের আবেদনের সঙ্গে স্থগিত চেয়ে আবেদনের বিষয়টি আদালতকে অবহিত করেছি।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহবুবুল হাসান বলেন, `শুনানি শেষে আদালত সময় আবেদন মঞ্জুর করে আগামী ১২ মে সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ ঠিক করেছে। তবে এদিন মামলার অন্য দুই আসামি পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদার আদালতে হাজিরা দেন।'

এর আগে গত ১ মার্চ মামলার বাদী র্যাব -১ এর কর্মকর্তা মজিবর রহমান সাক্ষ্য দেন। গত ৫ জানুয়ারি পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

গত বছর ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে তাকে গ্রেপ্তার করা হয়। ৩১ আগস্ট জামিন পান পরীমনি। পরদিন তিনি কারামুক্ত হন।

গত বছর ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন।

মন্তব্য

Beta version