-->

দন্ত চিকিৎসক খুন: দুই ছিনতাইকারীর দোষ স্বীকার

আদালত প্রতিবেদক
দন্ত চিকিৎসক খুন: দুই ছিনতাইকারীর দোষ স্বীকার
দন্ত চিকিৎসক আহমেদ মাহি বুলবুল

রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহমেদ মাহি বুলবুল (৪১) নামে এক দন্ত চিকিৎসক খুনের মামলায় দুই ছিনতাইকারী আদালতে দোষ স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

রোববার (৩ এপ্রিল) আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম আতিকুল ইসলাম আসামি সোলাইমানের এবং আরেক মহানগর হাকিম মেহেদী হাসান আরিয়ান ওরফে হাফিজুলের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের বিচারকের খাসকামরা থেকে কারাগারে পাঠানো হয়।

দুই আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তাদের মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর জোনাল টিমের পরিদর্শক (নিরস্ত্র) মুহাম্মদ দেলোয়ার হোসেন। এরপর তদন্ত কর্মকর্তা আসামিদের জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

এর আগে, ৩১ মার্চ এ দুই আসামিসহ চার ছিনতাইকারীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। অপর দুই আসামি রায়হান ওরফে আপন এবং রাসেল হোসেন হাওলাদার রিমান্ডে রয়েছে।

পুলিশের প্রসিকিউশন বিভাগের উপ কমিশনার মো. জাফর হোসেন ভোরের আকাশকে এ তথ্য জানান।

জানা যায়, শেওড়াপাড়ার একটি বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন চিকিৎসক বুলবুল। রাজধানীর মগবাজারে রংপুর ডেন্টাল নামে তিনি একটি ডেন্টাল ক্লিনিকের মালিক তিনি। এছাড়া তিনি সাব কন্ট্রাক্টর হিসেবেও কাজ করতেন। ২৭ মার্চ ভোরে তিনি নোয়াখালী যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। ভোর সাড়ে ৫টার দিকে শেওড়াপাড়া এলাকায় তাকে রাস্তায় ছুরিকাঘাত অবস্থায় পড়ে থাকতে দেখে একজন রিকশাচালক ও পথচারী মিলে উদ্ধার করে স্থানীয় আল হেলাল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় তার স্ত্রী শাম্মী আক্তার মামলা দায়ের করেন।

 

মন্তব্য

Beta version