-->

সবুজবাগে গৃহবধূ খুন: এসি মিস্ত্রির দোষ স্বীকার

আদালত প্রতিবেদক
সবুজবাগে গৃহবধূ খুন: এসি মিস্ত্রির দোষ স্বীকার

রাজধানীর সবুজবাগে তানিয়া আফরোজ (২৬) নামের এক গৃহবধূ খুনের মামলায় এসি মিস্ত্রি বাপ্পী ঢাকার একটি আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

সোমবার (৪ এপ্রিল) পাঁচ দিনের রিমান্ড শেষে বাপ্পীকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) শেখ আমিনুল বাশার। বাপ্পী স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম মোহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালত তার জবানবন্দি রেকর্ড করে। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

মামলার নথি থেকে জানা যায়, গত ২৯ মার্চ বাপ্পীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। পরদিন বাপ্পীর দুই সহযোগী রুবেল ফকির এবং সুমন হোসেন ওরফে হৃদয়েরও ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। বর্তমানে রিমান্ডে রয়েছে তারা।

গত ২৬ মার্চ সবুজবাগ থানার দক্ষিণগাঁওয়ের বটতলার একটি বাসায় দুই শিশুকে বেঁধে রেখে তাদের সামনে মা তানিয়া আফরোজকে নৃশংসভাবে হত্যা করা হয়। আফরোজা দুই শিশু সন্তানকে নিয়ে বসবাস করতেন। তার স্বামী ময়নুল ইসলাম ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে টেকনোলজিস্ট পদে চাকরি করেন।

এ ঘটনায় পরদিন বাদী হয়ে সবুজবাগ থানায় মামলা করেন ময়নুল ইসলাম।

মন্তব্য

Beta version