-->
শিরোনাম

অভিনেত্রী শিমু হত্যা: তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল

আদালত প্রতিবেদক, ঢাকা
অভিনেত্রী শিমু হত্যা: তদন্ত প্রতিবেদন দাখিল পেছাল
রাইমা ইসলাম শিমু। ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের অভিনয়শিল্পী রাইমা ইসলাম শিমু হত্যার ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৯ মে নতুন তারিখ দিয়েছেন ঢাকার একটি আদালত। মঙ্গলবার (৫ এপ্রিল) ঢাকার জেষ্ঠ্য বিচারিক হাকিম ফারহানা ইয়াসমিন এই তারিখ ধার্য করেছেন।

এদিন মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য তারিখ ছিল। তবে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ তদন্ত শেষ করতে না পারায় প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য বিচারক নতুন তারিখ ধার্য করেছেন।

কেরানীগঞ্জ মডেল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখায় কর্মরত পুলিশ সদস্য উত্তম কুমার ভোরের আকাশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।  তিনি আরো জানান, মামলার দুই আসামি শিমুর স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু এস এম ওয়াই আব্দুল্লাহ ফরহাদ কারাগারে রয়েছেন।

মামলার নথিপত্র থেকে জানা গেছে, গত ১৭ জানুয়ারি সকাল ১০টার দিকে কেরানীগঞ্জ থেকে নায়িকা শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ। শিমুকে হত্যার ঘটনায় তার ভাই হারুনুর রশীদ বাদি হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় হত্যা মামলা করেন। ওই দিন রাতেই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। পরদিন আদালতে তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। সেই রিমান্ড শেষে কারাগারে রয়েছেন তারা।

মন্তব্য

Beta version