-->
শিরোনাম

দন্ত চিকিৎসক বুলবুল হত্যাকাণ্ড: আরও ২ ছিনতাইকারীর দোষ স্বীকার

নিজস্ব প্রতিবেদক
দন্ত চিকিৎসক বুলবুল হত্যাকাণ্ড: আরও ২ ছিনতাইকারীর দোষ স্বীকার
দন্ত চিকিৎসক আহমেদ মাহি বুলবুল

রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহমেদ মাহি বুলবুল (৪১) নামে এক দন্ত চিকিৎসক খুনের মামলায় আরও দুই ছিনতাইকারী আপন এবং রাসেল আদালতে দোষ স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) চার দিনের রিমান্ড শেষে রায়হান ওরফে আপন এবং রাসেল হোসেন হাওলাদারকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর জোনাল টিমের পরিদর্শক (নিরস্ত্র) মুহাম্মদ দেলোয়ার হোসেন।

আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম মেহেদী হাসানের আদালতে রায়হান এবং আরেক মহাগর মোহাম্মদ শেখ সাদীর আদালতে রাসেল জবানবন্দি প্রদান করে। এরপর তাদের কারাগারে পাঠানো হয়।

মিরপুর মডেল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক উদ্দিন ভোরের আকাশকে এ তথ্য জানান।

এর আগে গত ৩ এপ্রিল দুই আসামি সোলাইমান এবং আরিয়ানও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। বর্তমানে তারা কারাগারে রয়েছে।৩১ মার্চ এ চার আসামির চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জানা যায়, শেওড়াপাড়ার একটি বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন চিকিৎসক বুলবুল। রাজধানীর মগবাজারে রংপুর ডেন্টাল নামে একটি ডেন্টাল ক্লিনিকের মালিক তিনি। এছাড়া তিনি সাব কন্ট্রাক্টর হিসেবেও কাজ করতেন।

২৭ মার্চ ভোরে তিনি নোয়াখালী যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। ভোর সাড়ে ৫টার দিকে শেওড়াপাড়া এলাকায় তাকে রাস্তায় ছুরিকাঘাত অবস্থায় পড়ে থাকতে দেখে এক রিকশাচালক ও পথচারী মিলে উদ্ধার করে স্থানীয় আল হেলাল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় তার স্ত্রী শাম্মী আক্তার অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।

মন্তব্য

Beta version