-->
শিরোনাম

বোতল চৌধুরী কারাগারে, জামিন শুনানি ১০ এপ্রিল

আদালত প্রতিবেদক
বোতল চৌধুরী কারাগারে, জামিন শুনানি ১০ এপ্রিল
আশিস চৌধুরী ওরফে বোতল চৌধুরী

চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার অভিযোগপত্রে এক নম্বর আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় এই আদেশ দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে ঢাকা মহানগর হাকিম সৈয়দ মোস্তফা রেজা নূর এই আদেশ দেন।

একইসঙ্গে এই মামলায় জামিন শুনানির জন্য ১০ এপ্রিল দিন ধার্য করেছে আদালত।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক শামীম হোসেন আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী সেলিম আশরাফ চৌধুরী জামিনের আবেদন করেন। তবে তিনি জামিনের আবেদনের বিষয়ে ১০ এপ্রিল শুনানি করতে চাইলে আদালত তা মঞ্জুর করে।

এ তথ্য ভোরের আকাশকে জানান বোতল চৌধুরীর আইনজীবী সেলিম আশরাফ চৌধুরী।

গুলশান থানার কর্মকর্তা সাব-ইন্সপেক্টর আলমগীর হোসেন ভোরের আকাশকে জানান, এদিন (বৃহস্পতিবার) আশিষ রায়কে আদালতে তোলা হয়নি। তাকে সিএমএম আদালতের হাজতখানায় রাখা হয়। সোহেল চৌধুরী হত্যা মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি আশিষ রায়।

গত ৫ এপ্রিল রাতে র‍্যাব-১০ এর অভিযানে রাজধানীর গুলশান থেকে ওই মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে (৬৩) গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারের সময় তার বাসা থেকে ১৭ বোতল বিদেশি মদ, মদ সেবনের ২১টি কাচের গ্লাসসহ বিভিন্ন আলামত জব্দ করে। মাদক উদ্ধারের ঘটনায় গত ৬ এপ্রিল রাতে আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর বিরুদ্ধে গুলশান থানায় এই মামলা করেন র‍্যাব-১০ এর ডিএডি জাহাঙ্গীর আলম।

মন্তব্য

Beta version