-->
শিরোনাম

রঙ বাংলাদেশে বসন্ত উৎসব

ট্রেন্ড ডেস্ক
রঙ বাংলাদেশে বসন্ত উৎসব

পাতাঝরা শুষ্ক শীতের শেষে আসে রঙিন বসন্ত। চারদিকে নতুন পাতা আর ফুলের সমাহার। মাঝেমধ্যেই শোনা যায়, কোনো এক গাছের ফাঁকে লুকিয়ে থাকা কোকিলের কুহু ডাক। বসন্ত আসেই যেন আমাদের হৃদয়ে অকারণ খুশির দোলা দিতে। যেদিকে চোখ যায়, যেন রঙের রায়ট।

বসন্তকালে পহেলা ফাল্গুনের জন্য বাঙালি মুখিয়ে থাকে। অন্যরকম ভালোলাগায় দিনটি উদযাপনের প্রতীক্ষায় সবাই। আর এমন দিনটি তো আসলেই উৎসবে মেতে ওঠার। তাই তো বাংলাদেশের শীর্ষ ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ পহেলা ফাল্গুন উপলক্ষে আয়োজন করেছে বসন্ত উৎসবের - পোশাক ও অন্যসব সামগ্রীতে ফাল্গুনের ছোঁয়া।

ভিন্টেজ রোজ, ফ্লোরিশ অর্নামেন্টেশন আর অলংকারের নকশার থিমে সাজানো নান্দনিক এবারের বসন্ত সংগ্রহে রয়েছে মনকাড়া সব উজ্জ্বল রং। সাদা, হলুদ, গোল্ডেন হলুদ, মেজেন্টা, লাল, ব্রাউন, ক্রিম, নীল ও মেরুন।

আর সহকারী রং কমলা, অ্যাশ, অলিভ ও পেস্ট। সুতি, লিলেন, হাফসিল্ক, সেমি পিওর জর্জেট, নেট কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, অ্যামব্রয়ডারি, হাতের কাজ কারচুপি, কাটিং-সুইং ইত্যাদি।

ট্র্যাডিশনাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এ সংগ্রহের বিশেষ আকর্ষণ। রয়েছে শাড়ি, শার্ট, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস, রেডি ব্লাউজ, সিঙ্গেল ওড়না, আনস্টিচড থ্রিপিস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট। বাচ্চাদের শাড়ি, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ফ্রেক, ড্রেস। রয়েছে কাপল ও ফ্যামিলি ড্রেস। এছাড়া আরো রয়েছে জুয়েলারি ও নানা ডিজাইনের মগ।

এছাড়া রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসেবে থাকছে- ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়রের পোশাকেও রয়েছে বসন্তের আমেজ। রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের যেকোনো আউটলেটেই পাবেন চমৎকার এই বসন্ত সংগ্রহ।

তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য বসন্তের পোশাক। শোরুমের পাশাপাশি অনলাইনেও কেনাকাটা করা যাবে। পাবেন হোম ডেলিভারির বিশেষ সুবিধা।

মন্তব্য

Beta version