-->
শিরোনাম

সাইন অব লাভ থিমে রঙ বাংলাদেশ

ট্রেন্ড প্রতিবেদক
সাইন অব লাভ থিমে রঙ বাংলাদেশ

ভালোবাসা! মাত্র দুটি শব্দের মিলিত একটি ছোট্ট রূপ হলেও এর বিশালতার ব্যাপ্তি ব্যাপক। আবেগ, স্বপ্ন আর প্রণয়ের মিশেলে রচিত ভালোবাসা নামক এ সম্পর্ক নিয়ে পৃথিবীতে যত গল্প, কবিতা, গান, উপন্যাস রচিত হয়েছে; আর কোনো সম্পর্ক নিয়ে তা হয়নি।

শুধু নারী পুরুষ নয়, সম্পর্কের ভিন্নতায় নানা বর্ণিলতায় রঙিন এ ভালোবাসা। আগুন-রাঙা ফাগুনের বসন্ত দিনেই এসেছে ভালোবাসা দিবস। দক্ষিণ হাওয়ায় দোলা হৃদয়ে বুনে দেবে ভ্রমর গুঞ্জন। ঋতুর বৈচিত্র্যে ভালোবাসার আবহে দিবসটিকে উপভোগ্য করে তুলতে চারদিকেই রয়েছে নানা আয়োজন।

নতুন পোশাক ছাড়া উদযাপন তো অসমাপ্ত থেকে যায়। এজন্য দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউস ‘রঙ বাংলাদেশ’ প্রস্তুত নতুন সংগ্রহে আপনাদের সাজাতে। সাইন অব লাভ থিমে সাজানো নান্দনিক এবারের ভালোবাসা দিবসের সংগ্রহে মূল রং লাল আর সহকারী রং হিসেবে রয়েছে গোল্ডেন।

 

কটন ও হাফসিল্ক কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট ও হাতের কাজ। কাপল ড্রেসসহ এ সংগ্রহে রয়েছে শাড়ি, পাঞ্জাবি, টি-শার্ট, মগ। এছাড়া আরো রয়েছে জুয়েলারি ও নানারকম উপহার সামগ্রী।

রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের যেকোনো আউটলেটেই পাবেন চমৎকার এ ভালোবাসা সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য ভালোবাসা দিবসের পোশাক। এছাড়া আপনি অনলাইনেও কেনাকাটার সুযোগ পাচ্ছেন, তাদের নিজস্ব ওয়েবসাইট থেকে। সঙ্গে পাচ্ছেন হোম ডেলিভারির সুবিধা।

মন্তব্য

Beta version