-->

বসন্ত ও ভালোবাসায় সেজেছে সারা

ট্রেন্ড ডেস্ক
বসন্ত ও ভালোবাসায় সেজেছে সারা

বসন্ত মানেই গাছে গাছে নতুন ফুল, সবুজ কচিপাতা, পাখির সুর, সব মিলিয়ে প্রকৃতির নতুন মুখ। তাই বাসন্তী রঙা বসনে নগরবাসী ঠিকই বরণ করে রঙিন বসন্তকে। তার ওপর একই দিনে পালিত হবে ভালোবাসা দিবস। ১৪ ফেব্রুয়ারি পহেলা ফাল্গুন আর ভালোবাসা দিবস মিলেমিশে একাকার হয়ে যাবে লাল আর হলুদ রঙের ছোঁয়ায়।

তো চলুন জেনে নেয়া যাক, কোন হাউসগুলো আপনাদের এই উৎসবকে রাঙিয়ে তুলতে করেছে বিশেষ আয়োজন।চারদিকে শুধু ফুলের ম-ম সুগন্ধ। আর তাই ঋতুরাজকে স্বাগত জানাতে প্রকৃতির পাশাপাশি রঙিন সাজে বর্ণিল উৎসবে মেতে ওঠে তরুণ-তরুণীরা। ভালোবাসার এই ঋতুকে বরণ করতে ও বিশ্ব ভালোবাসা দিবসে ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে বর্ণিল পোশাকের আয়োজন।

বসন্ত আয়োজনে মেয়েদের কালেকশনে থাকছে কুর্তি, প্রিন্টেড থ্রিপিস, ফ্যাশন টপস, ডেনিম। ছেলেদের এবারের কালেকশনে রয়েছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, পোলো, টি-শার্ট, ডেনিম প্যান্ট, চিনোসহ বিভিন্ন আয়োজন। আর এসব পোশাকের ডিজাইনে প্রাধান্য দেওয়া হয়েছে ফ্লোরাল প্রিন্টের।

এ ছাড়াও আরামদায়ক কাপড়ের পাশাপাশি পোশাকের গুণগত মানের দিকে বরাবরের মতোই প্রাধান্য দিয়েছে ‘সারা’ লাইফস্টাইল। পাশাপাশি বসন্তের এবারের আয়োজনে অন্যতম আকর্ষণ থাকছে বাবা-ছেলের মিনিমি পাঞ্জাবি কালেকশন।

এ ছাড়াও ‘সারা’র কিডস কালেকশনে মেয়েদের জন্য থাকছে ফ্রক, টপস, টপ বটম সেট, থ্রিপিস, বটমস। বয়েজ কালেকশনে থাকছে পোলো, টি-শার্ট, পাঞ্জাবি, শার্ট-প্যান্ট সেট, বটমস। ভালোবাসা দিবসেও আছে সারা’র বিশেষ আয়োজন। এই আয়োজনে কাপল টি-শার্টের পাশাপাশি থ্রিপিস-পাঞ্জাবির কালেকশনও থাকছে।

‘সারা’-এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইনস্টাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে বিনামূল্যে হোম ডেলিভারি পেতে

মন্তব্য

Beta version