-->
শিরোনাম

ভ্যালেন্টাইনসে বগুড়ায় মোমো ইনে স্পেশাল অফার

ট্রেন্ড ডেস্ক
ভ্যালেন্টাইনসে বগুড়ায় মোমো ইনে স্পেশাল অফার
হোটেল মম ইন, বগুড়া

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে অভূতপূর্ব আকর্ষণীয় অনুষ্ঠান আয়োজনের উদ্যোগ নিয়েছে উত্তরবঙ্গের একমাত্র তারকা হোটেল মোমো ইন হোটেল অ্যান্ড রিসোর্ট। ভ্রমণপিপাসু মানুষের কাছে এখন সবচেয়ে জনপ্রিয় পছন্দ হয়ে উঠেছে ঐতিহাসিক নগরী বগুড়ার মোমো ইন।

করোনাকালীন এ সময়ে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে উৎসবপ্রিয় অতিথি এবং দেশজুড়ে ভ্রমণপিপাসু মানুষের কথা চিন্তা করে অসাধারণ কিছু আয়োজনের মধ্য দিয়ে ভ্যালেন্টাইন উদযাপন করতে যাচ্ছে।

প্রিয়জনের সঙ্গে অনন্য এক ভালোবাসায় ভরা দিন কাটাতে মাত্র ৬৬৬৬৬ টাকায় ঢাকা-বগুড়া-ঢাকা হেলিকপ্টার পিকআপ এবং ড্রপ অফ সার্ভিসের সঙ্গে সুপার ডিলাক্স রুমে একদিন একরাত প্রিয়জনকে নিয়ে মধুচন্দ্রিমা উদযাপনের সুযোগ। প্যাকেজে ভ্যালেন্টাইন মনমাতানো গালা কাপল ডিনার এবং সকালের নাশতার ব্যবস্থাও থাকছে।

এ ছাড়া নান্দনিক সজ্জায় সাজানো মোমো ইনের সব সুবিধাও উপভোগ করা যাবে। দ্বিতীয়টি প্যাকেজে মাত্র ১৫০০০ টাকায় শীতাতপ নিয়ন্ত্রিত প্রাইভেট সুইমিংপুল ও টেরেসে প্রিয়জনকে নিয়ে অসাধারণ নাশতা এবং সন্ধ্যায় সাত কোর্স স্পেশাল ভ্যালেন্টাইন ডিনারসহ একদিন একরাত যাপনের মনোমুগ্ধকর আয়োজন উপভোগের সুযোগ সঙ্গে ভ্যালেন্টাইন সোয়ারি নামের অসাধারণ আয়োজনটিও এই প্যাকেজের সঙ্গে অন্তর্ভুক্ত।

এছাড়া মাত্র ৯৯৯৯ টাকায় রয়েছে বিশাল নাশতার আয়োজনসহ রাত্রি যাপন, গ্র্যান্ড রেস্তোরাঁয় বিশেষ ভ্যালেন্টাইন গালা ডিনার, সারপ্রাইজ এবং ভ্যালেন্টাইন সোয়ারিতে বিনামূল্যে প্রবেশাধিকার।এছাড়া সঙ্গীসহ মাত্র ২৫০০ টাকায় ভ্যালেন্টাইন সোয়ারিতে অংশ নেওয়া যাবে যাতে থাকবে গালা ডিনারসহ নানা আয়োজন।

শহুরে জীবনের ব্যস্ততা ফেলে প্রিয়জনকে নিয়ে অসাধারণ কিছু ভালোবাসার স্মৃতিময় মুহূর্ত কাটানোর জন্য চলে আসুন মোমো ইন বগুড়ায়।

মন্তব্য

Beta version