-->

ইডেন গার্ডেনে অন্য রকম আয়োজন

ট্রেন্ড ডেস্ক
ইডেন গার্ডেনে অন্য রকম আয়োজন
রাতের আলোয় ইডেন গার্ডেনের প্রকৃতি হয়ে ওঠে আরও মোহনীয়

যান্ত্রিক জীবনের কোলাহল পেরিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের কাছে সাভারের রেডিও কলোনি থেকে পশ্চিম দিকে মাত্র ছয় কিলোমিটার দূরে দিয়াবাড়ি রোড সিন্দুরিয়াতে প্রকৃতির সান্নিধ্যে গড়ে উঠেছে ইডেন গার্ডেন রিসোর্ট। পাঁচ একর জায়গার ওপর তৈরি করা এ রিসোর্টটি অবস্থানগত এবং নানা ধরনের সুবিধার কারণে মানুষের কাছে সাড়া ফেলেছে।

বসন্তের এ সময়ে রিসোর্টে অতিথিদের জন্য রয়েছে নানা ধরনের সুযোগসুবিধা। রিসোর্টে প্রবেশের পর ফুলের সমারোহ চোখে পড়বে। ফুলে ফুলে রাঙানো হয়েছে পুরো রিসোর্ট। এদিকে গ্রীষ্মকালীন বিশেষ প্যাকেজ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। রিসোর্ট ঘিরে প্রতিনিয়ত মানুষের আগমন ঘটছে। ফুলের বাগান থেকে শুরু করে সুইমিংপুল, সুদৃশ্য লেক, মনোরম কটেজ রয়েছে এ রিসোর্টে।

 

 

এ ছাড়া আগত অতিথিরা রিসোর্টের পুকুর থেকে পছন্দ অনুযায়ী মাছ আহরণ করে খেতে পারবেন সুলভমূল্যে। পানির ওপর স্থাপিত কটেজগুলো আগত অতিথিদের অন্যতম আকর্ষণ তৈরি করছে। তা ছাড়া সেখানে ফলদ বৃক্ষের পাশাপাশি নিজস্ব দেশি মুরগির ফার্ম রয়েছে। সেখান থেকে পছন্দ অনুযায়ী মুরগি রিসোর্টে রান্না করে খাওয়ার সুব্যবস্থা আছে।

রয়েছে কনফারেন্স ও স্টেজ অনুষ্ঠানের জন্য আলাদা মঞ্চ। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কাছে হওয়ার কারণে রিসোর্টে অতিথিরা সহজেই ঘুরে আসতে পারবেন। এর কর্ণধার ডা. দম্পতি কেএম আমিনুল ইসলাম ও খালেদা খাতুন এ্যানি।

মন্তব্য

Beta version