-->

রঙ বাংলাদেশের বৈশাখী আয়োজন

ট্রেন্ড ডেস্ক
রঙ বাংলাদেশের বৈশাখী আয়োজন

করোনার প্রকোপ গেছে কমে, এবার আমাদের উৎসবগুলো হবে সুন্দর-আনন্দময়। পয়লা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। এবার যদিও রোজার ভিতরে তারপরেও বৈশাখের প্রথম প্রহরে বাঙালি বরণ করে নেবে বছরের প্রথম দিনটিকে। পুরনোকে বিদায় জানিয়ে সবাই মেতে উঠবে নতুনের আবাহনে। রোজার আমেজে হলেও এই উদযাপন নতুন পোশাক ছাড়া একেবারেই অসম্ভব।

বর্ষবরণের এ উৎসবে নতুন সংগ্রহ নিয়ে উপস্থিত দেশের শীর্ষ সারির ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ। সময়, আবহাওয়া ও পরিবেশ উপযোগী নানা পোশাক রয়েছে বৈশাখের আনন্দ আয়োজনে। মহামারি পরবর্তী প্রতিকূল পরিস্থিতি বিবেচনায় রেখে সবাই যাতে উদযাপন করতে পারে, এজন্য সাধ্যের মধ্যেই থাকছে প্রতিটি পোশাকের মূল্য।

বিষয় ভিত্তিক ফ্যাশন রঙ বাংলাদেশের প্রধান বৈশিষ্ট্য। এবারের অভিযাত্রায় সৃজনের মূল প্রেরণা হিসাবে গ্রহণ করা হয়েছে ট্রাক আর্ট থেকে। মূল রং হিসাবে বেছে নেওয়া হয়েছে লাল, সাদা, ব্লু, ক্রিম ও অলিভ আর সহকারি রং হিসাবে আছে প্যারোট গ্রিন, লাইট অলিভ, পিংক, লাইট পেস্ট, ব্রাউন ও গোল্ডেন হলুদ। বিভিন্ন ধরনের কটন, লিনেন ও হাফসিল্ক কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ ইত্যাদি।

 

কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই বাচ্চাদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরনের ম্যাচিং পোশাক। বাবা-মা, মা-মেয়ে, বাবা-ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পড়ে উদ্যাপন করতে পারবে এবারের রোজার আমেজের বৈশাখী উৎসব।

এবারের সংগ্রহে যা রয়েছে

মেয়েদের পোশাক : শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, কুর্তি, ওড়না, রেডি ব্লাউজ, ব্লাউজ পিস, আনস্টিচড থ্রি-পিস।

ছেলেদের পোশাক : পাঞ্জাবি, কাতুয়া, শার্ট, টি-শার্ট, উত্তরীয়।

ছোটদের পোশাক : শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, ফ্রক, স্কার্ট টপস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট এবং কাপল ও ফ্যামিলি ড্রেস।

এছাড়া আরো রয়েছে জুয়েলারি ও নানা ডিজাইনের মগ।

রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের যে কোনো আউটলেটেই পাবেন চমৎকার এই বৈশাখ সংগ্রহ। এছাড়াও রঙ বাংলাদেশের ওয়েবসাইট ও ফেসবুক পেজে অর্ডার করে কেনাকাটা করা যাবে। আর হোম ডেলিভারির সুবিধাও পেয়ে যাবেন এ আয়োজনে।

মন্তব্য

Beta version