-->

নতুন বর্ষবরণে সারা’র আয়োজন

ট্রেন্ড ডেস্ক
নতুন বর্ষবরণে সারা’র আয়োজন
নতুন বছরকে আরো রঙিন করে তুলতে ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে বৈশাখী পোশাকের দারুণ সমারোহ

মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা। অতীতের সব গ্লানি ভুলে নতুনভাবে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে বাঙালির সার্বজনীন উৎসব এই পহেলা বৈশাখ। বরাবরের মতোই বর্ষবরণ উপলক্ষে নতুন পোশাকের সাজে বাঙালি মন মেতে ওঠে উৎসবের আমেজে।

নতুন পোশাকে বৈশাখকে বরণ করে নিতে বিভিন্ন সাজে সেজে ওঠে সব বয়সী মানুষ। আর এই প্রস্তুতিকে আরো রঙিন করে তুলতে ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে বৈশাখী পোশাকের সমারোহ।

বৈশাখের এই আয়োজনে সারা’র প্রাধান্য থাকছে বিভিন্ন রঙের সমন্বয়ে পোশাকের উজ্জ্বলতার ওপর। তাই সব পোশাকেই থাকছে উজ্জ্বল রঙের প্রাধান্য। ইতোমধ্যেই গরমের তীব্রতা শুরু হয়েছে। তাই আবওহাওয়াকে প্রাধাণ্য দিয়ে সুতি কাপড়ের ব্যবহার হয়েছে অধিকাংশ পোশাকেই।

বৈশাখ উপলক্ষে পাঞ্জাবিতে ব্যবহার করা হয়েছে উজ্জ্বল রং এবং বিভিন্ন ধরনের আধুনিক প্রিন্ট, এমব্রয়ডারি ও এক্সক্লুসিভ হাতের কাজ। আর থাকছে বাবা-ছেলের জন্য একই ডিজাইনের পাঞ্জাবিও যা মিনিমি নামেই এখন জনপ্রিয়।

মেয়েদের বৈশাখের আয়োজনে থাকছে বাহারি ডিজাইনের পোশাকের সমাহার। পোশাকের দৈর্ঘ্য এবং কাটিংয়ে থাকছে নতুনত্ব। আর শিশুদের জন্য বৈশাখী সমারোহে থাকছে পাঞ্জাবি, ফ্রক, স্কার্টসহ বিভিন্ন পোশাকের এক অভিন্ন আয়োজন।

বরাবরের মতোই সারা’র বৈশাখী আয়োজনেও সব ধরনের ক্রেতার ক্রয় ক্ষমতা এবং পোশাকের মানের প্রতি বিশেষভাবে লক্ষ্য রাখা হয়েছে। সব ধরনের পাঞ্জাবি ৯০০ টাকা থেকে শুরু করে ২৫০০ টাকার মধ্যেই পাওয়া যাবে।

এছাড়াও থ্রিপিস, কুর্ত্তি পাওয়া যাবে ১০০০ থেকে ৩০০০ টাকার মধ্যে। এসব বর্ষবরণের নতুন কালেকশন পাওয়া যাবে সারার সব শোরুমে।

মন্তব্য

Beta version