-->

অঞ্জন’স ঈদ আয়োজন

ট্রেন্ড ডেস্ক
অঞ্জন’স ঈদ আয়োজন

‘উৎসবে ও প্রতিদিনে ভিন্নমাত্রা এই স্লোগান নিয়েই অঞ্জন’স এর প্রতিদিনের পথচলা। ঈদ আমাদের সবচেয়ে বড় উৎসব। একই সময়ে বাঙালির হাজার বছরের ঐতিহ্যের প্রাণের উৎসব বাংলা নববর্ষ উদযাপন। একই সময়ে দুটি বড় উৎসব নিয়েই আমাদের এবারের আয়োজন।

পোশাক ডিজাইনে হালকা ও আরামদায়ক রং বেশি প্রাধান্য পেয়েছে। একই সাথে থাকছে উজ্জ্বল রঙের ব্যবহার। রং ও কাপড় নির্বাচনে উৎসব যেমন প্রাধান্য পেয়েছে তেমনি এই সময় যেহেতু গরম থাকবে সে বিষয়টিও গুরুত্ব পেয়েছে। এথিনিক, ট্রেডিশনাল ও ফিউশনের পাশাপাশি সমকালীন ট্রেন্ড অনুসারে বিভিন্ন ধরনের শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার কামিজ, টপস, ফতুয়া ও শিশু কিশোরদের বিভিন্ন ধরনের পোশাক নিয়ে সাজানো হয়েছে এবারের আয়োজন।

সিল্ক, হাফ সিল্ক, কটন সিল্ক, মসলিন, জর্জেট, লিনেন কটন, এন্ডি কটন, এন্ডি সিল্ক, ভয়েল, কটনসহ বিভিন্ন ধরনের কাপড় ব্যবহার করা হয়েছে এবারের আয়োজনে। জামদানি, ইসলামিক, জ্যামিতিক, ফুলেলসহ বিভিন্ন ধরনের মোটিফ ব্যবহার করা হয়েছে পোশাক ডিজাইনে। কাজের মাধ্যম হিসেবে প্রাধান্য পেয়েছে প্রিন্ট, এম্ব্রয়ডারি ও কারচুপি।

সালোয়ার কামিজের প্যাটার্নে বিশেষভাবে যত্ন নেওয়া হয়েছে। কাটিংয়ের ক্ষেত্রে থাকছে ভিন্নতা। সালোয়ার কামিজের ক্ষেত্রে এম্ব্রয়ডারি, স্ক্রিন ও কারচুপি, ব্লক ও এম্ব্রয়ডারিসহ বিভিন্ন ধরনের কাজ করা হয়েছে। একই সঙ্গে অনেক রঙের সমাহার যেমন থাকবে তেমনি ম্যাচিং ডিজাইনেও করা হয়েছে কামিজগুলো।

সালোয়ার কামিজের পাশাপাশি মেয়েদের বিভিন্ন রকম টপস ও সিঙ্গেল কামিজ থাকছে। লিনেন কটন কাপড়ের উজ্জ্বল রঙের এই টপসগুলোতে ডিজাইন ও প্যাটার্নে সবার কাছে ভালো লাগবে আশা রাখি। শিশু-কিশোরদের জন্য থাকছে বিশেষ আয়োজন।

শার্ট, ফতুয়া, পাঞ্জাবি, সালোয়ার কামিজ, টপস, ব্লক ও এম্ব্রয়ডারি প্রাধান্য দিয়ে উজ্জ্বল রং ব্যবহার করা হয়েছে পোশাকগুলোতে। পোশাক ছাড়াও হোম টেক্স, গিফ্ট আইটেম ও বিভিন্ন ধরনের গহনা পাওয়া যাবে এবারের আয়োজনে।

মন্তব্য

Beta version