-->

ভিভা ক্রিয়েশন্সের ঈদ আয়োজন

ট্রেন্ড ডেস্ক
ভিভা ক্রিয়েশন্সের ঈদ আয়োজন
ভিভা ক্রিয়েশনের ঈদ আয়োজন

ঈদুল ফিতরে অভিজাত ফ্যাশন হাউস ভিভা ক্রিয়েশন্স নিয়ে এসেছে ভারতীয় উপমহাদেশের বাছাই করা সব ঈদ কালেকশন। ঈদ উপলক্ষে নিখুঁত বুননে নানা গর্জিয়াস ডিজাইনের আরামদায়ক পাঞ্জাবির কালেকশন এনেছে প্রতিষ্ঠানটি।

ঈদের কেনাকাটায় দেশের শীর্ষ তারকাদের নজর কেড়েছে অভিজাত ফ্যাশন হাউজ ‘ভিভা ক্রিয়েশন্স’। ভিভা ক্রিয়েশন্সের বৈচিত্র্যময় লাক্সারি পোশাক দেখে মুগ্ধতা প্রকাশ করেন ফেরদৌস, রিয়াজ, ইমনসহ শপিংয়ে আসা তারকারা। অভিনেত্রী নিপুণ বলেন, আমার দেখা বাংলাদেশে এমন আন্তর্জাতিক মানের অভিজাত মল এটিই প্রথম। শাড়ি, লেহেঙ্গা, গাউনের পাশাপাশি পার্সগুলো অসাধারণ।

আমার মতে, যারা ভারতে ঈদসহ বিভিন্ন উৎসবে কেনাকাটা করতে যান তাদের জন্য সুবর্ণ সুযোগ করে দিয়েছে ভিভা ক্রিয়েশন্স। ঈদ কালেকশন নিয়ে ভিভা ক্রিয়েশন্সের চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি) বলেন, ঈদ শপিংয়ে আমার এখানে তারকাদের আগমনে আমি অত্যন্ত খুশি। কালেকশন দেখে তাদের মুগ্ধতা এবং প্রশংসায় আমরাও অনুপ্রাণিত।

এখন থেকে বাড়তি টাকা খরচ করে বিদেশে না গিয়ে ভিভা ক্রিয়েশন্স থেকেই ভারতীয় উপমহাদেশের অভিজাত সব পোশাক কিনতে পারবেন দেশের মানুষ। সাশ্রয়ী মূল্যে একই ছাদের নিচে ভারতীয় উপমহাদেশের ৩০০ ডিজাইনারের কালেকশন এখন ক্রেতাদের হাতের নাগালে।

এক্সক্লুসিভ শাড়ি, লং কামিজ, ফ্লোর টাচ, ফ্রক, টপস, কুর্তাসহ নানা রকমের শারারা, গারারা ও লেহেঙ্গার সেরা কালেকশন পাবেন ভিভা ক্রিয়েশন্সে। এসব পোশাকের দাম পড়বে ৩ হাজার থেকে ৪ লাখ টাকা পর্যন্ত। এছাড়াও ডিজাইনার কালেকশনের রাজকীয় ইমিটেশন জুয়েলারি, পার্স ও জুতার বাছাইকরা কালেকশন আছে আমাদের।

ক্রেতাদের চাহিদা ও উৎসবকে মাথায় রেখে উজ্জ্বল রংকে প্রাধান্য দিয়েছেন বলে জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি)।

 

মন্তব্য

Beta version