-->

রঙ বাংলাদেশে গ্রীষ্মকালীন ছাড়

ট্রেন্ড ডেস্ক
রঙ বাংলাদেশে গ্রীষ্মকালীন ছাড়

ঈদ শেষে আবার কর্মমুখর হয়ে উঠেছে জীবন। অনেক দিন পর সুন্দর আনন্দময় পরিবেশে ঈদ পালন করেছি আমরা। এখন চলছে ঈদপরবর্তী বিভিন্ন সামাজিক অনুষ্ঠান। এ সময়ে উৎসবগুলোর আমেজ আরো সুন্দর হবে যদি তা হয় সাশ্রয়ী।

ক্রেতাদের এই সন্তুষ্টির কথা মাথায় রেখে সবার ক্রয়সাধ্যের মধ্যে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ নিয়ে এসেছে এক নতুন অফার ‘গরমে চরম ছাড়’। এই অফারে ৩০% থেকে ৭০% পর্যন্ত সাশ্রয়ী দামে পাওয়া যাবে অনেক অনেক সামগ্রী।

কেনা যাবে রঙ বাংলাদেশ-এর ধানমন্ডি (সীমান্ত স্কয়ার) এবং মোহাম্মদপুর (টোকিও স্কয়ার) আউটলেট থেকে অথবা অনলাইনে ওয়েবসাইট ও ফেসবুক পেজে অর্ডারের মাধ্যমে। এ ছাড়া একই সঙ্গে রঙ বাংলাদেশ-এর সারাদেশের সব আউটলেটে মেম্বারশিপ কার্ডধারী সম্মানিত ক্রেতাদের জন্যে আছে ‘রঙ স্বজন’ অফার।

এ অফারে রঙ বাংলাদেশ-এর কার্ডধারী সম্মানিত ক্রেতারা তাদের মেম্বারশিপ কার্ডের মাধ্যমে যে কোনো পণ্য ক্রয়ে পাবেন ২৫% ছাড়। রঙ বাংলাদেশ-এর অফার দুটি শুরু হয়েছে ২০ মে থেকে; ১৯ জুন ২০২২ পর্যন্ত চলবে।

রঙ বাংলাদেশ-এর অনলাইন প্ল্যাটফর্মে ‘গরমে চরম ছাড়’ ও ‘রঙ স্বজন’ অফারের মাধ্যমে পণ্য ক্রয়ে ভিজিট করুন : : https://rang-bd.com অথবা রঙ বাংলাদেশের ফেসবুক পেজ। অনলাইন কেনাকাটায় আছে হোম ডেলিভারির সুবিধা।

মন্তব্য

Beta version