-->
শিরোনাম

কদমতলী থানা আওয়ামী লীগের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপিত

নিজস্ব প্রতিবেদক
কদমতলী থানা আওয়ামী লীগের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপিত

ঢাকা: কেক কেটে ও মসজিদে মসজিদে দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করলো কদমতলী থানা আওয়ামী লীগ। গতকাল বুধবার (২৮ সেপ্টেম্বর) বাদ আসর কদমতলী থানা এলাকার বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ ছাড়া সন্ধ্যায় কেক কাটা হয়।

 

কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নাছিম মিয়ার সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় সংসদের ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সাবেক ছাত্রনেতা ড. মো. আওলাদ হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী মুফতী, ঢাকা জেলা পরিষদ সদস্য মো. আলমগীর হোসেন, মো. আহসানউল্লাহ, রোখসানা বেগম পারুল, শহিদ মাহমুদ হেমী,  ইকবাল হোসেন চৌধুরী, শামসুল আলম, জাহাঙ্গীর খানসহ ঢাকা-৪ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

ড. মো. আওলাদ হোসেন বলেন, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বর্তমান গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় মধুমতি নদীর তীরে গিমাডাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন তিনি। শেখ হাসিনা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের চারবারের নির্বাচিত প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারাবিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। মমতাময়ী এবং মানবকল্যাণে ব্রতী এক অনন্য দূরদৃষ্টিসম্পন্ন রাষ্ট্রনায়ক তিনি।

 

দেশি-বিদেশি নানা চক্রান্ত-ষড়যন্ত্র, রাজনৈতিক সহিংসতা, করোনা অতিমারীর কুফল, রাশিয়া-ইউক্রেণ যুদ্ধ ইত্যাদি প্রতিকূলতা মোকাবিলা করে টানা প্রায় ১৪ বছর ক্ষমতা থাকা চ্যালেঞ্জিং ছিল সব সময়। মানুষের প্রতি বিশ্বাস, অকৃত্রিম ভালোবাসা, অভিজ্ঞতা, আত্মপ্রত্যয় ও দূরদর্শিতার কারণে জননেত্রী শেখ হাসিনা এখন বিশ্বনেত্রী। তার প্রজ্ঞা, মেধা ও বিচক্ষণতা দ্বারা দেশের মানুষকে উজ্জীবিত করতে পারায়, দেশের অর্থনীতিতে তাক লাগানো ইতিবাচক পরিবর্তন হয়েছে- বাংলাদেশ বিশ্বে এক অপার বিস্ময় সৃষ্টি করেছে। এমন এক মহান নেত্রীর শুভ জন্মদিনে অন্তরের গভীর থেকে অকৃত্রিম শ্রদ্ধা, ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসা।

মন্তব্য

Beta version