-->
শিরোনাম

নিখোঁজ স্বপনের মরদেহ উদ্ধার, নিহত বেড়ে ২১

নিজস্ব প্রতিবেদক
নিখোঁজ স্বপনের মরদেহ উদ্ধার, নিহত বেড়ে ২১

রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণে মেহেদী হাসান স্বপন নামে আরও একজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। স্বপন ঘটনার পর থেকে নিখোঁজ ছিলেন। 

 

বৃহস্পতিবার (০৯ মার্চ) দুপুর সোয়া ১২টায় বিধ্বস্ত ভবনের ভেতর থেকে তার মরদেহটি বের করে আনা হয়।

 

এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে ২১ জনে দাঁড়িয়েছে ।

 

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আক্তারুজ্জামান বলেন, মেহেদী হাসান স্বপনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ভেতরে আর কোনো মরদেহ নেই। মেহেদীর বেয়াই আব্দুল সাত্তার বাবুল জানান, মরদেহটি মেহেদী হাসান স্বপনের।

এর আগে নিখোঁজ ব্যবসায়ী মেহেদী হাসান স্বপনের সন্ধানে সকাল সোয়া ৯টায় অভিযান শুরু করা হয়। তখন ফায়ার সার্ভিস ট্রেনিং কমপ্লেক্সের ভাইস প্রিন্সিপাল আনোয়ারুল হক বলেছিলেন, মেহেদী হাসান স্বপনের স্বজনদের দাবি, এই ভবনের নিচে তার মরদেহ পাওয়া যেতে পারে। তাই আমরা উদ্ধার অভিযান শুরু করেছি৷

 

মেহেদীর চাচাত ভাই ইত্তেহাদ লিংকন বলেছিলেন, ঢাকার সব হাসপাতালে এবং মর্গে খুঁজেছি, কোথাও স্বপনকে পাইনি। আমরা নিশ্চিত তাকে এখানেই পাওয়া যাবে। কারণ ঘটনার সময় তিনি ভবনেই ছিলেন৷

 

নিহত স্বপন ওই ভবনের বেসমেন্টে অবস্থিত বাংলাদেশ স্যানিটারির ম্যানেজার হিসেবে কাজ করতেন।

 

মঙ্গলবার সিদ্দিক বাজারের ক্যাফে কুইন নামে পরিচিত ওই ভবনে বিস্ফোরণের পর মোট ১৭ জনর লাশ উদ্ধার করা হয়।

 

বুধবার অভিযানের দ্বিতীয় দিনে ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয় দুটি লাশ। আর রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন এক ব্যক্তির মৃত্যু হয়। বৃহস্পতিবার আরও একজনের মরদেহ উদ্ধার হল। 

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version