-->
শিরোনাম
সমবায় অধিদপ্তরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সাক্ষরিত

বার্ষিক কর্মপরিকল্পনা সঠিকভাবে বাস্তবায়নে কর্মকর্তাদের প্রতি আহ্বান সমবায় ডিজির

নিজস্ব প্রতিবেদক
বার্ষিক কর্মপরিকল্পনা সঠিকভাবে   বাস্তবায়নে কর্মকর্তাদের প্রতি আহ্বান সমবায় ডিজির

সমবায় অধিদপ্তরের ২০২৩-২৪ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সাক্ষরিত হয়েছে। গতকাল মঙ্গলবার রাজধানীর আগারগাঁওয়ে অধিদপ্তরের তিতাস সম্মেলন কক্ষে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

 

এতে সমবায় অধিদপ্তরের মহাপরিচালক ও নিবন্ধক ড. তরুণ কান্তি শিকদারের সভাপতিত্বে অধিদপ্তরের অতিরিক্ত নিবন্ধক (সমিতি ব্যবস্থাপনা) আহসান কবির ও অতিরিক্ত নিবন্ধক (প্রশাসন) হাফিজুল হায়দার চৌধুরী উপস্থিত ছিলেন।

 

বাংলাদেশ সমবায় একাডেমির অধ্যক্ষ কাজী মেসবাহ উদ্দিন আহমেদসহ বিভাগীয় সমবায় অফিসারদের মধ্যে ঢাকার শেখ কামাল হোসেন, রংপুরের মৃনাল কান্তি বিশ্বাস, রাজশাহীর মোখলেছুর রহমান, চট্টগ্রামের আশীষ কুমার বড়ুয়া, খুলনার মিজানুর রহমান, বরিশালের মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন,ময়মনসিংহের নবীরুল ইসলাম, সিলেটের মুহাম্মদ তানিম রহমান উপস্থিত ছিলেন। মিল্ক ভিটার পক্ষে ব্যবস্থাপনা পরিচালক দীপঙ্কর মন্ডল ও বাংলাদেশ সমবায় ব্যাংকের ভারপাপ্ত মহাব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ঝর্ণা প্রভা দেবী চুক্তি সাক্ষর অনুষ্ঠানে অংশ নেন।

 

বার্ষিক কর্মসম্পাদন অনুষ্ঠানে সমবায় অধিদপ্তরের মহাপরিচালক ও নিবন্ধক ড. তরুণ কান্তি শিকদার বলেন, ২০২৩-২৪ অর্থবছরের কর্মপরিকল্পনা সঠিকভাবে বাস্তবায়ন করা গেলে তা সমবায় সেক্টরের জন্য ইতিবাচক হবে। তাই তিনি সব কর্মকর্তাকে সঠিকভাবে দায়িত্ব পালন করে ইতিবাচক ভূমিকা  রাখার আহবান জানান।

 

ভোরের আকাশ/আসা

মন্তব্য

Beta version