-->
শিরোনাম

সিলেটে সিএনজি ফিলিং স্টেশনের সেফটি বাল্ব বিস্ফোরণে ৯ জন দগ্ধ

নিজস্ব প্রতিবেদক
সিলেটে সিএনজি ফিলিং স্টেশনের সেফটি বাল্ব বিস্ফোরণে ৯ জন দগ্ধ

সিলেট মহানগররীত একটি সিএনজি ফিলিং স্টেশনের কম্প্রেসার কক্ষের একটি সেফটি বাল্ব বিস্ফোরণে অগ্নিকান্ড ঘটে। এতে ৯ জন দগ্ধ হয়েছেন।

 

মঙ্গলবার সন্ধ্যায় সিলেট নগরীর মিরাবাজারস্থ দাদা পীর মাজার সংলগ্ন বিরতি সিএনজি ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। এতে ৯ মোট জন দগ্ধ হন, এর মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। দগ্ধ ৯ জন হলেন-রিপন (৩৪), লুৎফর (৩২), রুমেল (২৮), মিনহাজ (২৭), বাদল দাস (৪২), রামিম (১৮), রুমান (২৩), তারেক (৩০) ও মুহিন (৪৫)।-বাসস

 

সিলেট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার বেলাল আহমদ এ তথ্য নিশ্চিত করে বাসস’কে বলেন, খবর পেয়ে ফায়ার সারভিসের দু’টি ইউনিট দ্রুত দুর্ঘটনাস্থলে গিয়ে ১০-১৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নিরূপন করা যায়নি বলে তিনি জানান।

 

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, সরকারি নির্দেশনা অনুযায়ী সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত সারা দেশের পেট্রোল ও সিএনজি পাম্প বন্ধ থাকার কথা থাকলেও মিরাবাজারের বিরতি সিএনজি ফিলিং স্টেশনটি ওই সময় খোলা ছিলো।

 

এদিকে মিরাবাজারস্থ দাদা পীর মাজার সংলগ্ন বিরতি সিএনজি ফিলিং স্টেশনে অগ্নিকান্ডে দগ্ধ ৯ জনের পাশে দাঁড়িয়েছে সিলেট জেলা প্রশাসন। সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের নির্দেশে মঙ্গলবার রাতে হাসপাতালে আহত ৯ জনকে দেখতে যান অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল হাসান।

 

এসময় আহতদের খোঁজ-খবর নেন এবং তাদের চিকিৎসার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেককে নগদ ১০হাজার টাকা করে তিনি প্রদান করেন। অতিরিক্ত জেলা প্রশাসক এসময় আহতদের উন্নত চিকিৎসা প্রদানের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version