-->
শিরোনাম

শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে: সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক
শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে: সুজিত রায় নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। তিনি সবসময় জনগণের জন্য ভাবেন এবং কাজ করেন।

 

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে চাঁদপুর শহরের রামকৃষ্ণ মিশন আশ্রমে অহায়দের মাঝে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সুজিত রায়।

 

তিনি বলেন, শারদীয় উৎসব বাংলার ঐতিহ্য। শারদীয় উৎসব সার্বজনীন, এ উৎসব সবার জন্য। দেবী দুর্গার আবির্ভাব হয়েছিল দুষ্টের দমন ও সৃষ্টের পালনের জন্য। যারা শুভ কাজকে বাধা দিয়ে অশুভ কাজ করে, তাদেরকে প্রতিহত করতে হবে।

 

সুজিত নন্দী বলেন, অসাম্প্রদায়িক গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে সবাই ঝাঁপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছিল।

 

সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাষ্ট্রের যে যাত্রা শুরু হয়েছে তা অব্যাহত থাকবে।

 

এ সময় রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী স্থিরাত্মনন্দের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সন্তোষ দাস, পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, চাঁদপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট বিনয় ভুষণ মজুমদার প্রমুখ।

 

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, পূজা উদযাপন পরিষদ ও রাম রামকৃষ্ণ মিশন আশ্রমের নেতারা উপস্থিত ছিলেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version