-->
শিরোনাম

বেনাপোল এক্স‌প্রেসে অগ্নিকাণ্ডে নিখোঁজ ৩ জনের মরদেহ শনাক্ত

নিজস্ব প্রতিবেদক
বেনাপোল এক্স‌প্রেসে অগ্নিকাণ্ডে নিখোঁজ ৩ জনের মরদেহ শনাক্ত

ঢাকার গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় রাজবাড়ীর নি‌খোঁজ তিন যাত্রীর মর‌দেহ ডিএনএ টে‌স্টের মাধ্যমে শনাক্ত করা হ‌য়ে‌ছে। বৃহস্পতিবার  সকালে নিহতদের স্বজন ও স্থানীয় জনপ্রতিনিধিরা এ তথ্য নিশ্চিত করেছেন।

 

গত ৫ জানুয়ারী রাতে ঢাকার গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে অগ্নিকা‌ণ্ডের পর থে‌কে রাজবাড়ীর দুই নারী ও এক যুবক নি‌খোঁজ ছি‌লো। তারা সবাই রাজবাড়ী হ‌তে ট্রেনটির ‘চ’ বগিতে করে ঢাকায় যা‌চ্ছি‌লো। ডিএনএ টেস্টসহ অন্যান্য সকল প্রক্রিয়া সম্প‌ন্নের পর মর‌দেহ শনাক্ত হওয়ায় আজ বৃহস্প‌তিবার ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতাল থে‌কে তা‌দের মর‌দেহ স্বজন‌দের কা‌ছে হস্তান্তর করা হ‌বে বলে জানা‌ গে‌ছে।

 

শনাক্ত হওয়া নিহত যাত্রীরা হলেন, রাজবাড়ী সদর উপ‌জেলার লক্ষী‌কোল গ্রামের এলিনা ইয়াসমিন (৪০), খানগঞ্জ বেলগা‌ছির চ‌ন্দ্রিমা চৌধুরী সৌ‌মি (২৪) ও কালুখালীর মৃগী ইউনিয়নের বড়ইচারা গ্রামের আবু তালহা (২৪)।

 

বাবার কুলখা‌নি শে‌ষে পরিবারের আরও ৫ সদস্যের সাথে ঢাকায় ফিরছিলেন এলিনা ইয়াসমিন। ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনার পর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

 

অপরদিকে রাজবাড়ী সদ‌রের খানগঞ্জ ইউনিয়ন প‌রিষদ চেয়ারম্যান শ‌রিফুর রহমান সোহান নি‌খোঁজ সৌ‌মি ও কালুখালী মৃগী ইউনিয়ন প‌রিষদ চেয়ারম্যান এমএ ম‌তিন নিহত আবু তালহা’র মর‌দেহ ডিএনএ টে‌স্টের মাধ্যমে শনাক্ত ও আজ তা‌দের প‌রিবা‌রের কা‌ছে মর‌দেহ হস্তান্ত‌রের বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।

 

উল্লেখ্য, ট্রেনের জানালায় হাত বের করে আকু‌তি জা‌নি‌য়ে অগ্নিদগ্ধে মারা যাওয়া ছে‌লেটাই ছি‌লো আবু তালহা।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version