-->

খানসামায় অর্থ মন্ত্রীকে প্রাণ ঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর জন্য প্রস্তুতি

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
খানসামায় অর্থ মন্ত্রীকে প্রাণ ঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর জন্য প্রস্তুতি
তফিজ উদ্দিন আহমেদ, অর্থমন্ত্রণালয়ের মন্ত্রী হওয়ার পর প্রথম নিজ সংসদীয় আসন খানসামায় আজ বৃহস্পতিবার ৭ মার্চ অর্থ মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী আসছেন। অর্থ মন্ত্রীর আগমন উপলক্ষে খানসামায় উৎসাহ ও উদ্দীপনা নিয়ে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। মন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর জন্য রানিরবন্দর থেকে খানসামা পর্যন্ত শুধু গেট বানানো হয়েছে।
 
 
 
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় তিনি খানসামা উপজেলা প্রশাসন কতৃক সালাম গ্রহণ, বেলা ১২টায় উপজেলা চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, বিকেল ৪ ঘটিকায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পাকেরহাটের শহীদ মিনারে উন্মুক্ত মঞ্চে গণ সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন। পরদিন শুক্রবার (৮ মার্চ) সকাল সাড়ে ৯টায় বাংলা ভাষা কলেজ ও ইছামতি ডিগ্রি কলেজের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করবেন তিনি।
 
 
এরপর নিজ আসনের চিরিরবন্দর উপজেলায় সকাল ১১টায় চিরিরবন্দর উপজেলা কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময় এবং বিকেল ৪ ঘটিকায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত চিরিরবন্দর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা সভায় যোগ দিবেন তিনি।
 
 
 
এরপরের দিন শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ৯টায় খানসামা উপজেলা কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময় এবং সকাল ১১টায় খানসামা ডিগ্রি কলেজে উপজেলার ৫৩টি প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহণে কাব হলিডের শুভ উদ্বোধন করবেন।
 
 
 
এদিকে, মন্ত্রীর আগমন উপলক্ষে উপজেলাজুড়ে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। উপজেলার প্রধান প্রধান সড়কে শোভা পাচ্ছে ছবি সম্বলিত তোরণ। অভিনন্দন জানিয়ে নেতাকর্মিদের ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো উপজেলা।
 
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version