-->
শিরোনাম

এমপি আজীমকে টুকরো করে তাঁরই জামা পরে বের হন কসাই জিহাদ

নিজস্ব প্রতিবেদক
এমপি আজীমকে টুকরো করে তাঁরই জামা পরে বের হন কসাই জিহাদ

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে হত্যার পর তাঁর মরদেহ টুকরো টুকরো করা হয়। এরপর আনোয়ারুলের পরা টিশার্ট পরেই বের হয়ে যান কসাই জিহাদ। কলকাতার সিআইডি ও ঢাকার মেট্রোপলিটন পুলিশের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

 

এতে বলা হয়, এমপি আনোয়ারুলকে খুন করার পরে তাঁর চামড়া ছাড়িয়ে ফেলা হয়েছিল। এমপির কাছে থাকা চার লাখ ৩০ হাজার রুপি লাখ হত্যার সঙ্গে জড়িতরা নিয়ে নেয়। এমনকি তাঁর টিশার্ট পরেই কসাই জিহাদ বেরিয়ে যান।

 

মোহাম্মদ সিয়াম হোসেন নামে এক অভিযুক্ত সেই টাকা নিয়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে। সে নেপালে গা ঢাকা দিয়ে থাকতে পারে। আর মূল অভিযুক্ত আখতারুজ্জামান শাহিন আমেরিকায় চলে গিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 

এদিকে মুম্বই থেকে পেশায় কসাই জিহাদ হাওলাদারকে নিয়ে আসা হয়েছিল। তার বয়স ২৪ বছর। সে পুলিশকে জানিয়েছে, ১৩ মে সারারাত ধরে দেহ কাটতে হয়েছিল। কাজ করার সময় তাদের মদ খেতে হয়েছিল। পরের দিন জিহাদ এমপির জামা পরেই বেরিয়ে যায়। কারণ তার জামায় রক্তের দাগ লেগে ছিল।

 

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ঘটনার দিন দুপুর তিনটা নাগাদ ওই সাংসদ ফ্ল্যাটে এসেছিলেন। ফয়সাল ও শিমূল ভুঁইয়া ছিল তাঁর সঙ্গে। সেলেস্তা রহমান নামের ওই নারী ছিলেন ফ্ল্যাটের ওপর তলায়। তাঁর ভূমিকা নিয়েও নানা প্রশ্ন উঠেছে।

 

কলকাতার সিআইডি বলছে, সেলেস্তার বয়স ২২ বছর। তাঁর গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুরের ধুবুড়িয়া ইউনিয়নের পাইসানা গ্রামে। তাঁর বাবা কাপড় ব্য়বসায়ী। শাহিনের বান্ধবী তিনি। বর্তমানে ঢাকার উত্তরা এলাকায় থাকতেন তিনি। কয়েক বছর আগে একটি পার্টিতে শাহিনের সঙ্গে তাঁর পরিচয় হয়

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version