-->
শিরোনাম

ভারতীয় ভিসা পেয়েছেন এমপি আনারকন্যা ডরিন

নিজস্ব প্রতিবেদক
ভারতীয় ভিসা পেয়েছেন এমপি আনারকন্যা ডরিন
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন জটিলতা কাটিয়ে অবশেষে ভারতীয় ভিসা পেয়েছেন। সোমবার ডরিন ও এমপির ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ ভারতীয় ভিসা পেয়েছেন বলে জানা গেছে।
 এর আগে হত্যার খবর পেয়ে ২২ মে আনারকন্যা মুমতারিন ফেরদৌস ডরিন এবং সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ ভারতের ভিসার জন্য আবেদন করেন। ভিসা না পাওয়ায় কলকাতা যাওয়া হচ্ছিল না তাদের।
সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ। তিনি জানান, সোমবার বিকেল ৪টার দিকে তিনি এবং ডরিন ভারতীয় ভিসা পেয়েছেন। ডিবি কর্মকর্তাদের সাথে কথা হচ্ছে। তারা বললে ভারতের উদ্দেশ্যে রওনা দিবেন। বিশেষ করে ফরেনসিক রিপোর্ট আসলে ভারতে যাবেন তারা।
এর আগে এমপি আনারের কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন বলেছিলেন, মরদেহের খণ্ডাংশ উদ্ধারের খবর মিডিয়ায় দেখেছি। আনুষ্ঠানিকভাবে ওই খণ্ডাংশ বাবার কিনা সেটি নিশ্চিত করেনি পুলিশ। আমার ভারতীয় ভিসা হয়েছে। ডিএনএ স্যাম্পল দেওয়ার জন্য কলকাতা পুলিশ ডাকলে অবশ্যই যাবো।
ডরিন আরো বলেন, আমার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। যারা এর সাথে জড়িত তিনি সবার দৃষ্টান্তমূলক শাস্তি চান। বাবার হত্যার সাথে অন্য কেউ জড়িত আছে কিনা গভীরভাবে তদন্ত করতে হবে। কেউ যেন বাদ না পড়ে।
১২ মে চিকিংসার জন্য ভারতে যান ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এরপর ১৩ মে ভারতের বন্ধু গোপালের বাড়ি থেকে দুপুর ১টা ৪১ মিনিটে বের হয়ে নিখোঁজ জন। এরপর তাকে কলকাতার নিউটাউন এলাকার একটি আবাসিক ভবনে হত্যা করা হয়েছে বলে জানায় কলকাতা পুলিশ।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version