-->

উন্নয়ন কাজে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে হবে

-নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
উন্নয়ন কাজে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে হবে

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, জনপ্রতিনিধিদের উন্নয়ন কর্মকাণ্ডে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে হবে। সকল উন্নয়ন কাজে সাধারণ জনগণকে সম্পৃক্ত করতে হবে। সুখে-দুঃখে জনগণের পাশে থাকতে হবে। কেননা, জনপ্রতিনিধিরাই জনগণের আশা-ভরসার স্থল। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সততার সহিত তাঁদের দায়িত্ব পালন করে যেতে হবে। তবেই সত্যিকার অর্থে বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়িত হবে এবং জনগণের আশা-আকাঙ্ক্ষার বাস্তবায়ন ঘটবে।

 

মন্ত্রী আজ নরসিংদী জেলার বেলাবো উপজেলা পরিষদ মিলনায়তনে ষষ্ঠ উপজেলা পরিষদের নবনির্বাচিত বেলাবো উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের নিয়ে আয়োজিত প্রথম মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

মন্ত্রী বলেন, বর্তমান সরকার নারীদের ক্ষমতায়নে বিশ্বাসী। সেজন্য নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যানদের নারীদের উন্নয়ন ও অধিকার সুরক্ষায় সজাগ থেকে দায়িত্ব পালন করতে হবে। পুরুষ সদস্যদের ন্যায় নির্বাচিত নারী সদস্যদেরও জনগণের পাশে থেকে কাজ করতে হবে।

 

বেলাবো উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বেলাবো উপজেলা চেয়ারম্যান শমসের জামান ভূঁইয়া রিটন, ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমুন্নাহার আমেনা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাজমুল হাসান, বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমান পিপিএম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য মেরাজ মাহমুদ মেরাজ সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং বেলাবো উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

 

পরে মন্ত্রী বেলাবো উপজেলা পরিষদ শিশু পার্কে স্থাপিত শেখ রাসেল ম্যুরালের উদ্বোধন করেন এবং বেলাবো পাইলট মডার্ন সরকারি মডেল হাইস্কুল মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version