-->
শিরোনাম
নাহিদ ও আসিফকে নিয়ে সারজিস

সমন্বয়ক থেকে উপদেষ্টা, এটা গুরুত্বপূর্ণ অর্জন ও আত্মত্যাগ

নিজস্ব প্রতিবেদক
সমন্বয়ক থেকে উপদেষ্টা, এটা গুরুত্বপূর্ণ অর্জন ও আত্মত্যাগ

সদ্য গঠিত অন্তর্র্বতীকালীন সরকারের উপদেষ্টা হওয়া দুই সমন্বয়ক নাহিদ ইসলাম ও আসিফ মাহমুদকে অভিনন্দন জানিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আরেক সমন্বয়ক সারজিস আলম।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দিবাগত রাতে এক ফেসবুক পোস্টে এ অভিনন্দন জানান তিনি।

সারজিস আলম লেখেন, প্রথমেই নাহিদ এবং আসিফকে অভিনন্দন। এটা যেমন তাদের জীবনে গুরুত্বপূর্ণ একটি অর্জন তেমনি দেশের মানুষের স্বার্থে আত্মত্যাগও বটে। কারণ অন্তর্র্বতীকালীন সরকারে থাকার কারণে সামনের ইলেকশন তাদের স্যাক্রিফাইস করতে হবে। আমি বিশ্বাস করি তারা দুইজন এই অন্তর্র্বতীকালীন সরকারে পুরো দেশের মানুষের প্রাণের দাবিগুলোর প্রতিনিধিত্ব করবে, জনগণের রায় বাস্তবায়ন করতে চাপ প্রয়োগ করবে, আমাদের আস্থার প্রতিবিম্ব হয়ে উঠবে।

২০২৪ সালের এই অভ্যুত্থানে অন্যতম বড় অর্জন- বাংলাদেশের মানুষ তরুণ প্রজন্মকে নেতৃত্বে দেখতে চায়, দেশ গঠনে সামনের সারিতে প্রত্যাশা করে।

তিনি আরও লেখেন, এই তরুণদের মধ্যে কেউ অন্তর্র্বতীকালীন সরকারে থাকবে, কেউ রাজপথে থাকবে। কেউ শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর নেতৃত্বে এসে নতুন করে ক্যাম্পাসগুলোকে ঢেলে সাজাবে আবার কেউ হয়ত সংসদে দেশের মানুষের প্রতিনিধিত্ব করবে। দেশের মানুষ যদি চায়, নিশ্চয় ভবিষ্যতে কোনো একটি ক্ষেত্রে দেখা হবে ইনশাআল্লাহ।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version