-->
শিরোনাম

সরকারী কর্মকর্তাদের সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে: উপদেষ্টা ওয়াহিদউদ্দিন মাহমুদ

সাভার (ঢাকা) প্রতিনিধি
সরকারী কর্মকর্তাদের সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে: উপদেষ্টা ওয়াহিদউদ্দিন মাহমুদ

সরকারী কর্মকর্তাদের সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে তাহলে দেশ আরও এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন অন্তবর্তীকালীন সরকারের শিক্ষা ও পরিকল্পনা মন্ত্রণালয়ের উপদেষ্টা ওয়াহিদউদ্দিন মাহমুদ। বুধবার দুপুরে সাভারে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসিতে) ৭৬ তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সনদ বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি একথা বলেন।

শিক্ষা ও পরিকল্পনা মন্ত্রণালয়ের উপদেষ্টা ওয়াহিদউদ্দিন মাহমুদ এসময় আরও বলেন,সমাজে কোন বৈষম্য সৃষ্টি করা যাবে যার যার অবস্থান থেকে সমাজটাকে সুন্দর করে তুলতে হবে অনেক ছাত্রের রক্তের বিনিময়ে দেশটা নতুন রুপে ফিরে এসেছে তাই এখন দেশের ভবিষৎ উজ্জল কামনা করতে হবে সবার।

ছয় মাস মেয়াদী ৭৬ তম বুনিয়াদি এ প্রশিক্ষণ কোর্সে প্রশাসনের বিভিন্ন পর্যায়ের পুরুষ ও নারীসহ ৩৫৪ জন অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানে মোট প্রশিক্ষণার্থীর মধ্যে মেধাক্রমের শীর্ষ ২০% হিসেবে ৭১ জন প্রশিক্ষণার্থীকে মেধা সনদ প্রদান করা হয়েছে।

আর কোর্সের প্রথম অবস্থান অধিকারী প্রশিক্ষণার্থীকে রেক্টর’স মেডেল এবং প্রথম হতে তৃতীয় অবস্থান অধিকারী প্রশিক্ষণার্থীগণকে মেরিট মেডেল প্রদান করা হয়। এসময় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড.মোখলেস উর রহমান,বিপিএটিসির রেক্টর সাঈদ মাহবুব খান উপস্থিত ছিলেন। 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version