-->

সাবেক এমপির ছেলের শশুরবাড়ি থেকে কোটি

টাকাসহ আটক ৩

বিশেষ প্রতিবেদক
সাবেক এমপির ছেলের
শশুরবাড়ি থেকে কোটি

রাজধানীর উত্তরায় ঢাকা-১৮ আসনের সাবেক সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসানের ছেলে আবির হাসান তামিমের শশুরবাড়িতে উত্তরা পশ্চিম থানা পুলিশ ও সেনাবাহিনীর একটি টিম যৌথ অভিযান চালিয়ে এক কোটি ১৬ লাখ ৪৫ হাজার ৫শ টাকা, বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা ও দু’টি প্রাইভেটকারসহ তিনজনকে আটক করেছে। আটকরা হলেন, শাহজাদা খান সাজ্জাদ, মো. তৌজিদুল ইসলাম ও মো. সাইফুল ইসলাম।

মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপ-কমিশনার মুহাম্মদ তালেবুর রহমান বলেন, গোপন তথ্য ছিল যে, উত্তরার ৭ নম্বর সেক্টরের ২৩ নং রোডের ৭ নং বাড়িতে পুলিশের বুলেটপ্রুভ জ্যাকেটসহ অস্ত্র গুলি রয়েছে। এই তথ্যের ভিত্তিতে গত রোববার বাংলাদেশ সেনাবাহিনী ও উত্তরা পশ্চিম থানা পুলিশের একটি যৌথ টিম ওই বাসায় স্থানীয় সাক্ষীসহ প্রবেশ করে। সেখানে অভিযান চালিয়ে টাকা ও বৈদেশিক মুদ্রা ও দুটি প্রাইভেটকারসহ তিনজনকে আটক করা হয়।

তিনি বলেন, জানা গেছে, বুলেটপ্রুফ জ্যাকেটগুলো পলাতক ঢাকা-১৮ আসনের সাবেক সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান ও তার ছেলে পলাতক আবির হাসান তামিমসহ গ্রেপ্তাররা গত ৫ আগস্ট এর আগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে বিভিন্ন সময় ব্যবহার করতেন। যে বাড়িতে অভিযান পরিচালনা করা হয় সেটি সাবেক সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসানের ছেলে আবির হাসান তামিমের শ^শুরবাড়ি। আটক ব্যক্তিরা জানায়, জব্দ হওয়া টাকা, বৈদেশিক মুদ্রা ও গাড়ি দুটি সাবেক সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান ও তার পরিবারের সদস্যদের। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version